মিঠুন ও রুদ্রর সঙ্গে গল্প, যীশুকে নিয়ে জোর জল্পনা

মিঠুন চক্রবর্তী ও রুদ্রনীল ঘােষের সঙ্গে যীশু সেনগুপ্তর ছবি সােশ্যাল মিডিয়ায় পােস্ট হতেই শুরু জোর গুঞ্জন। তাতে মাত্রা বাড়ায় ছবির নিচে ক্যাপশানের ভাষা।

Written by SNS Kolkata | March 10, 2021 12:14 pm

যীশু সেনগুপ্ত (File Photo: IANS)

‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী ও রুদ্রনীল ঘােষের সঙ্গে যীশু সেনগুপ্তর ছবি সােশ্যাল মিডিয়ায় পােস্ট হতেই শুরু হয় জোর গুঞ্জন। তাতে মাত্রা বাড়ায় ছবির নিচে ক্যাপশানের ভাষা। লেখা হয় অন্যরকম আড়া। আর এই ছবি সােশ্যালে উঠে আসতেই শুরু হয়েছে জোর আলােচনা। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে তবে কি বিজেপিতে যাচ্ছেন যীশুও।

প্রসঙ্গত, সম্প্রতি টলিপাড়ায় দলবদলের হিড়িক চলছে। কেউ যাচ্ছেন তৃণমুলে, তাে কেউ আবার বিজেপিতে। আপাতত তারকাদের রাজনৈতিক দলে যােগ দেওয়ার বিষয়টি আলােচনার কেন্দ্রবিন্দুতে।

এরইমধ্যে বাঙালির অন্যতম আইকন মিঠুন চক্রবর্তী ৭ মার্চ মােদির ব্রিগেডে বিজেপিতে যােগ দেন। তারও কিছুদিন আগে বিজেপিতে যােগ দেন রুদ্রনীল ঘােষ। আর তাদের সঙ্গেই যীশুর ছবি পােস্ট হতেই জোর জল্পনা শুরু হয়েছে সােশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য , ইতিমধ্যেই তৃণমূলের প্রার্থী তালিকাতেও রয়েছেন ১৪ জন তারকা। বিজেপি তরফে অবশ্য এখনও পর্যন্ত অর্ধেক প্রার্থী তালিকাই প্রকাশ করা হয়েছে। তাই টলিপাড়া থেকে নতুন করে কোনও তারকার বিজেপিতে যােগদানের সম্ভানা এখনও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আর এই মাঝে আলােচনায় উঠে এলেন যীশু সেনগুপ্ত। রুদ্রনীল ঘােষের পােস্ট করা আড্ডার ছবি ঘিরে নেটিজেনদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।