রায়গঞ্জে মুখ্যমন্ত্রীর সভা ৮ ডিসেম্বর

বর্ধমান জেলায় আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুর একটায় জেলা প্রশাসনের তরফে ওই সভার আয়ােজন করা হয়েছে বলে জানা গেছে।

Written by SNS Asansol | December 5, 2020 6:42 pm

তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়। (File Photo: Kuntal Chakrabarty/IANS)

শুভেন্দু অধিকারীকে নিয়ে চরম অস্বস্তিতে দল। এরই মাঝে ৮ ডিসেম্বর মঙ্গলবার পশ্চিম বর্ধমান জেলার রানিগঞ্জের সিয়ারসােল রাজবাড়ি ময়দানে এক সভায় যােগ দিতে পশ্চিম বর্ধমান জেলায় আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুর একটায় জেলা প্রশাসনের তরফে ওই সভার আয়ােজন করা হয়েছে বলে জানা গেছে।

সভামঞ্চ থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ওইদিন একাধিক সরকারি প্রকল্পের উঙ্গোধন করবেন। এলাকার সাধারণ মানুষের হাতে নানান সারি পরিষেবাও তুলে দেবেন বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

বুধবার আসানসােলে পশ্চিম বর্ধমানের জেলাশাসকের কার্যালয়ে মুখ্যমন্ত্রীর এই সফর নিয়ে একটি গুরুত্বপূর্ণ বৈঠক হয়। সেই বৈঠকে জেলাশাসক পূর্ণেন্দু মাজি মহকুমাশাসক ছাড়াও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মুখ্যমন্ত্রীর এই সভাকে ঘিরে শিল্পাঞ্চল জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রশাসনিক কর্তাব্যক্তিরা রানিগঞ্জের সিয়ারসােল রাজবাড়ি ময়দান ও পার্শ্ববর্তী এলাকার নিরাপত্তা খতিয়ে দেখে এসেছেন ।