আমেরিকায় গাড়িতে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার ভারতীয় বংশোদ্ভূত যুবকের দেহ

বেশ কিছুদিন ধরেই বন্দুকবাজের হানায় বিপর্যস্ত আমেরিকা। এহেন পরিস্থিতিতে রহস্যজনক ভাবে মৃত্যু হল মার্কিন মুলুকে বসবাসকারী এক ভারতীয় বংশোদ্ভূত যুবকের।

Written by SNS Washington | June 24, 2022 11:21 pm

বেশ কিছুদিন ধরেই বন্দুকবাজের হানায় বিপর্যস্ত আমেরিকা। এহেন পরিস্থিতিতে রহস্যজনক ভাবে মৃত্যু হল মার্কিন মুলুকে বসবাসকারী এক ভারতীয় বংশোদ্ভূত যুবকের।

একটি গাড়ির ভিতর থেকে আহত অবস্থায় তাঁর দেহ উদ্ধার করা হয়েছিল। তাঁর মাথায় গুলির আঘাত ছিল। হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সাই চরণ নাক্কা। ২৫ বছর বয়সি ওই যুবকের দেহ পাওয়া যায় একটি এসইউভি গাড়ির ভিতর থেকে।

আরও জানা গিয়েছে, তাঁর মাথায় আঘাত ছিল। পুলিশের অনুমান, বন্দুকের গুলিতেই জখম হয়েছেন তিনি।

আহত অবস্থায় সাই চরণের দেহ উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই কিছুক্ষণ পরে তাঁর মৃত্যু হয়। কিন্তু এই ঘটনায় রহস্য দানা বেঁধেছে।

জানা গিয়েছে, সোমবার স্থানীয় সময় ভোর সাড়ে চারটে নাগাদ পুলিশের কাছে একটি গাড়ি দুর্ঘটনার খবর আসে। ঘটনাস্থলে গিয়ে ভাঙাচোরা অবস্থায় একটি এসইউভি গাড়ি দেখতে পায় পুলিশ।

কিন্তু আশেপাশে কেউ ছিল না। দুর্ঘটনাগ্রস্ত এসইউভির ভিতর থেকে সাই চরণের আহত দেহ পাওয়া যায়। পুলিশকে কে খবর দিল, তা এখনও জানা যায়নি।

ঘটনার বিস্তারিত তদন্ত করা হবে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। বন্দুকবাজের হামলায় প্রাণ হারিয়েছেন বহু মার্কিন নাগরিক।

গতকাল সকালেই সান ফ্রান্সিসকোর একটি ট্রেনে গুলি চালানোর ঘটনা ঘটেছে। সেখানে মৃত্যু হয়েছে একজনের। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, নিহত ব্যক্তি এবং বন্দুকবাজ একে অপরের পূর্ব পরিচিত।

দু’জনের মধ্যে আগে থেকেই সমস্যা চলছিল। সেই সূত্র ধরেই ট্রেনে উঠে গুলি চালায় অভিযুক্ত। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

বারংবার এরকম হামলার পরে বন্দুক কেনার আইনে বদল আনার কথা ভাবছে মার্কিন প্রশাসন। কিন্তু তাতেও কতটা লাভ হবে, তা নিয়ে সন্দিহান মার্কিন জনতা।