বারাকের প্রযােজনায় এবার নেটফ্লিক্সে মিশেল ওবামা

অনলাইনের স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে একটি শােয়ে দেখা যাবে মিশেল ওবামা’কে। মূলত শিশুদের কথা ভেবেই এই শাে তৈরি করা হচ্ছে।

Written by SNS Washington | February 12, 2021 10:13 am

মিশেল ওবামা (Photo: AFP)

এক সময় মার্কিন ফার্স্ট লেডি হিসাবে তাকে চিনতে গােটা দুনিয়া। নিজের কর্মকাণ্ডের বাইরে তার পরিচয় ছিল তিনি বারাক ওবামার স্ত্রী হিসাবে। এবার তিনি অন্য ভূমিকায়। অনলাইনের স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে একটি শােয়ে দেখা যাবে তাঁকে। মূলত শিশুদের কথা ভেবেই এই শাে তৈরি করা হচ্ছে।

মিশেল ওবামা এই শােয়ে অভিনয় করবেন। তাঁকে দেখা যাবে এক সুপারমার্কেটের মালকিনের ভূমিকায়। সিরিজটির নাম ওয়াফেলস প্লাস মােচি। আগামী মার্চ থেকে দর্শকরা নেটফ্লিক্সে এই শাে দেখতে পাবেন। মিশেলের কথায় এই শাে অসাধারণ। হদয় ছুঁয়ে যাওয়ার মতাে। শুধু অভিনয়ই নয়, এক্সিকিউটিভ প্রডিউসারের দায়িত্বও সামলাচ্ছেন তিনি। এই ক্ষেত্রে তার সঙ্গে দায়িত্ব ভাগ করে নিচ্ছেন স্বয়ং বারাক ওবামা। 

সূত্রের খবর, ২০১৮ সালে ওবামা দম্পতি নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হন। তারা বিভিন্ন সিরিজ এবং ফিল্ম প্রযােজনা করতে চান। ২০২০ সালে তৈরি হওয়া তথ্যচিত্র বিকামিং তারই ফসল। মিশেলের আত্মজীবনীর ওপর নির্ভর করে তৈরি হয়েছিল সেই তথ্যচিত্র। 

ওয়াফেলস প্লাস মােচি প্রসঙ্গে মিশেল বলেন, এই কাজটা করতে গিয়ে মনে হয়েছে আমার মেয়েদের বড় হওয়ার সময়টায় কেন হয়নি এই শাে? এই ধরনের অনুষ্ঠান পরিবারের সকলের সঙ্গে মজা করে দেখা যায়। আর অভিভাবক হিসাবে এটা দেখেও শান্তি পাওয়া যায় যে আমার সন্তান এই শােটা দেখে কিছু শিখবে।