মাস্ক পরতে বলায় রাগ, দোকানের কর্মীকে ২৭ বার কোপালাে দুই বােন

মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে বলেছিলেন দোকানের নিরাপত্তাকর্মী। সে কারণে তাকে দু’বােনের হামলার কবলে পড়তে হল। ছুরি দিয়ে ২৭ বার কুপিয়ে ক্ষতবিক্ষত করা হল ওই নিরাপত্তা কর্মীকে।

Written by SNS Chicago | October 29, 2020 2:30 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে বলেছিলেন দোকানের নিরাপত্তাকর্মী। সে কারণে তাকে দু’বােনের হামলার কবলে পড়তে হল। ছুরি দিয়ে ২৭ বার কুপিয়ে ক্ষতবিক্ষত করা হল ওই নিরাপত্তা কর্মীকে। ঘটনাটি ঘটেছে ওয়েস্টসাইট শিকাগােতে।

পুলিশের মুখপাত্র কেরি জেমস জানিয়েছেন, রবিবার ৩২ বছরের রক্ষীর ওপর হামলা চালায় ২১ বছরের জেসিকা হিল ও ১৮ বছরের জয়লা হিল। ওই রক্ষী এক বােনকে মাস্ক পরতে বলেছিলেন বলে জানিয়েছে পুলিশ। সে সময় এক বােন টেনে ঘুষি মারে ওই নিরাপত্তা কর্মীকে। জেসিকা তখন নিজের পকেট থেকে ছুরি বের করে পরপর চালাতে শুরু করে দেয় ওই নিরাপত্তাকর্মীর ওপর। তার বুকে, পিঠে ও হাতে গভীর ক্ষত তৈরি হয়েছে। ঘটনাস্থল থেকে দুই বােনকে গ্রেফতার করে পুলিশ। তাদের আঘাত লাগায় স্থানীয় হাসপাতালে চিকিৎসা করানাে হয়। 

আদালতে কুক কাউন্টি সার্কিট জাজ মেরি সি মারুবিওর সামনে অভিযুক্তের আইনজীবী দাবি করেন দুই বােনই বাইপােলার ডিসঅর্ডারে ভুগছেন। আত্মরক্ষার্থেই তারা রক্ষীকে আঘাত করেছে। যদিও সরকার পক্ষের আইনজীবী জানিয়েছেন, ওই রক্ষী দুই বােনের ওপর কোনও হামলা করেননি।