বাড়ি ফিরলেন, ভাল আছেন গলফ তারকা টাইগার উডস

সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরলেন তারকা গলফ খেলােয়াড়।শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে নেট মাধ্যমে টাইগারের বার্তা,পরিবারের সঙ্গে সময় কাটাতে পেরে বেশ ভালাে লাগছে

Written by SNS Los Angeles | March 18, 2021 4:51 pm

টাইগার উডস (Photo: IANS)

আপাতত ভাল আছেন গফ তারকা টাইগার উডস। সম্পূর্ণ সুস্থ হয়ে বুধবার সকালে বাড়ি ফিরলেন তারকা গলফ খেলােয়াড়। বাড়ি ফিরে যাওয়ার পর শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে নেট মাধ্যমে টাইগারের বার্তা, বাড়ি ফিরে পরিবারের সঙ্গে সময় কাটাতে পেরে বেশ ভালাে লাগছে।

গােটা দুনিয়া এই কঠিন সময় আমার পাশে ছিল। তাই সকলকে আমার তরফ থেকে আন্তরিক ধন্যবাদ জানাতে চাই। ঘরে ফিরেই আপাতত শরীরচর্চা শুরু করে দিয়েছি। আশা করি আগামী কয়েকদিনের মধ্যে আরাে উন্নতি করতে পারব।

গত মাসে একটি পথ দুর্ঘটনায় তার দুটো পা গুরুতরভাবে জখম হয়েছিল। স্থানীয় সময় সকাল সাতটা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছিল। তারপর তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। দীর্ঘ কয়েকদিন তাকে হাসপাতালে কাটাতে হয়েছিল।

তারকা গলফারের ডান পায়ের নীচের অংশে ও গােড়ালি ছাড়াও বাঁ পায়ের একাধিক জায়গায় চোট ছিল। সেই জন্য তাঁর অস্ত্রোপচার পর্যন্ত করা হয়েছিল। তবে তিনি আর গ্য খেলতে পারবেন কিনা সেটা নিয়ে একটা সংশয় রয়েই যাচ্ছে।

এখনও ডাক্তারদের পরামর্শ অনুযায়ী টাইগার উডসকে কিছুদিন এগিয়ে চলতে হবে এবং তাদের তত্ত্বাবধানে থাকতে হবে সেটা নিশ্চিতভাবে বলে দেওয়া যায়।