পুলিশি নিস্ক্রিয়তার সুযােগ নিয়ে খড়গপুরে দাপিয়ে বেড়াচ্ছে দুষ্কৃতীরা অভিষেক রায়

শাসক দলের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে। জঘন্য অপরাধ করার পরেও খড়গপুরের ৩৪ ও ৩৩ নং ওয়ার্ড এলাকার রবীন্দ্র পল্লীতে কয়েকজন দুষ্কৃতী দাপিয়ে বেড়াচ্ছে বলে অভিযােগ।

Written by SNS Kolkata | April 6, 2021 4:46 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

শাসক দলের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে। জঘন্য অপরাধ করার পরেও খড়গপুরের ৩৪ ও ৩৩ নং ওয়ার্ড এলাকার রবীন্দ্র পল্লীতে কয়েকজন দুষ্কৃতী দাপিয়ে বেড়াচ্ছে বলে অভিযােগ। এফআইআর দায়ের করার পরেও পুলিশ নিষ্ক্রিয়।

নির্বাচনের দু-দিন আগে খড়গপুর লােকাল থানায় মহিলাদের বিক্ষোভ এবং নির্বাচনের দিন এলাকার একাধিক বুথে এই দুষ্কৃতীদের ঘুরে বেড়াতে দেখা গিয়েছে।

গত ২৫ মার্চ একটি সালিশিসভা চলাকালীন চার যুবককে মারধর করে শাসক দলের আশ্রিত এই দুষ্কৃতীরা। রাজেশ আলী নামে একজনকে তরােয়ালের ভােতা অংশ দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়। মাথায় ২৪ টি সােলাই পড়ে।

সেই যুবক এখনও হাসপাতালের বিছানায় অভিযুক্ত ট্রি দে, মনােজ দে, আশিস দে, সুরজিৎ দে, আশিস সেনাপতিদের নামে থানায় এফআইআর দায়ের করেন আব্দুল জাভেদ।

কিন্তু অভিযােগ করার পরে দশদিন পেরিয়ে গেলেও অভিযুক্তদের ধরতে গড়িমসি করছে পুলিশ। সিপিআই নেতা তথা এআইটিইউসির জেলা সম্পাদক বিপ্লব ভট্ট বলেন, বিটু দে-র নেতৃত্বে এলাকায় ত্রাস ছড়ানাে হচ্ছে। মানুষজন আতঙ্কে রয়েছে।

আমরা পুলিশের কাছে দাবি জানিয়েছি। এই দুষ্কৃতীরা এক তৃণমূল যুব কংগ্রেস নেতার আশ্রয়ে আছেন। পুলিশ তাই গায়ে হাত দিতে ভয় পাচ্ছে। এলাকার পরিবেশ থমথমে। যে কোনও মুহূর্তে এলাকা আশান্ত হয়ে উঠতে পারে।