রােনাল্ডাে-মেসি-নেইমারদের পর নাম লেখালেন বিরাট

প্রথম ক্রিকেটার হিসেবে সােশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টগ্রামে ১০০ মিলিয়ন ফলােয়র হল ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির।

Written by SNS New Delhi | March 3, 2021 1:38 pm

বিরাট কোহলি (File Photo: IANS)

ব্যাট হাতে মাঠে নামলেই কিছু না কিছু নজির গড়েন। কিন্তু করােনাকালীন সময়ের পর ব্যাট হাতে মাঠে নামার পর থেকে সেভাবে নিজের সাফল্যটা মেলে ধরতে পারছেন না। এবং ক্রমাগত নীচের সারিতে নেমে যাচ্ছেন। তবে মাঠে ব্যাট হাতে নজির গড়তে না পারলেও, প্রথম ক্রিকেটার হিসেবে সােশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টগ্রামে ১০০ মিলিয়ন ফলােয়র হল ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির। 

বলে রাখা ভালাে, এশিয়া থেকেও প্রথম ব্যক্তিত্ব হিসেবে এই মাইলস্টোন অর্জন করলেন তিনি। আইসিসি সােমবার কোহলির এই কৃতিত্বের কথা লিখেছে এবং একটি ছবিও পােস্ট করেছে। এই মুহূর্তে কোহলি ইনস্টগ্রামে ফলােয়ারদের সংখ্যার হিসেবে ক্রীড়াবিদদের মধ্যে চতুর্থস্থানে রয়েছেন। 

পর্তুগাল তথা জুভেন্তাসের তারকা ক্রিশ্চিয়ানাে রােনাল্ডাের ২৬৫ মিলিয়ন ফলােয়ার রয়েছে ইনস্টগ্রামে। আর্জেন্তিনা ও বার্সিলােনার তারকা মেসির রয়েছে ১৮৬ মিলিয়ন ফলােয়ার। তৃতীয়স্থানে রয়েছেন ব্রাজিলের তারকা নেইমার, তার ফলােয়ারের সংখ্যা ১৪৭ মিলিয়ন। বলতে গেলে, ইনস্টগ্রামে ফলােয়ারের তালিকায় বিরাট কোহলি এবার রােনাল্ডাে, মেসি ও নেইমারদের পিছনে নিজের নাম লিখিয়ে ফেললেন ক্রীড়াবিদ হিসাবে। 

তবে বিরাটের দিকে সকলে এখন তাকিয়ে রয়েছেন। কারণ তাঁর ভক্তরা অনেকদিন তার ব্যাট থেকে সেরকম রান দেখতে পাচ্ছেন না। তাকে পুরানাে ছন্দে ফিরে আসতে দেখতে পারছেন না। তাই তারা এখন থেকে ভগবানের কাছে প্রার্থনা করছেন তাদের স্বপ্নের হিরাে যাতে আবারও ফর্মে ফিরে এসে ব্যাট হাতে যাতে মাঠে দাপাদাপি করে।