এবার করোনা আক্রান্ত সিএবির সভাপতি অভিষেক ডালমিয়া, অবস্থা স্থিতিশীল

রাজ্যের প্রাক্তন মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবার করোনায় আক্রান্ত হলেন খোদ সিএবির সভাপতি অভিষেক ডালমিয়া।

Written by SNS Kolkata | January 7, 2022 8:40 pm

করোনার বাড়বাড়ন্ত দিন দিন ক্রমশ বেড়ে চলেছে। একের পর এক ব্যক্তি আক্রান্ত হচ্ছেন। বাদ যাচ্ছে না কেউ। আগেই আক্রান্ত হয়েছিলেন সৌরভ গাঙ্গুলি, তারপর তার মেয়ে ও পরিবারের আরও তিনজন।

এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবার করোনায় আক্রান্ত হলেন খোদ সিএবির সভাপতি অভিষেক ডালমিয়া।

তিনি দক্ষিণের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। এখন তার অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানা গিয়েছে। শুক্রবার সকালেই তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন বলে জানা গিয়েছে।

বলে রাখা ভালো, সৌরভ গাঙ্গুলিকে যে চিকিৎসক দেখা করছিলেন সেই সপ্তর্ষি বসুই দেখাশোনা করছেন অভিষেক ডালমিয়ার।

সৌরভের মতোই তারও মনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপির মাধ্যমে চিকিৎসা হয়েছে। সোমবার দুপুর থেকে জ্বর এসেছিল। জ্বর সাধারণের তুলনায় অনেকটাই বেশি হয়ে গিয়েছিল। সঙ্গে শরীরে ছিল প্রচণ্ড ব্যথাও।

মঙ্গলবার দুপুরেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কথা বলারও ক্ষমতা ছিল না। দুর্বল হয়ে পড়েছিলেন। জানা গিয়েছে তাঁর হাল্কা জন্ডিসও ছিল। তীব্র ডিহাইড্রেশন হওয়ায় বুধবার রাত পর্যন্ত তাঁকে স্যালাইনও দিতে হয়েছিল।

তিনি নিজেই জানান, আশা করছি দ্রুত বাড়ি ফিরতে পারব। অনেকেই দেখতে আসছেন। বিশেষ করে সিএবির সহকর্মীরা এসেছিলেন।

কিন্তু সবাইকে অনুরোধ করছি, এ ভাবে হাসপাতালে ভিড় করাটা কারও পক্ষেই নিরাপদ নয়। আর আমি আগের থেকে এখন অনেকটাই সুস্থবোধ করছি।