দর্শকদের সামনে খেলে সিরিজ জয় করতে পারার আনন্দটাই আলাদা : অ্যারন ফিঞ্চ

অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, খুব ভালাে লাগছে করােনা পরিস্থিতি কাটিয়ে আমরা মাঠে তাে নেমেছি সেইসঙ্গে আমাদের খেলা দেখতে পুনরায় সমর্থকরা মাঠে আসতে পেরেছে।

Written by SNS Melbourne | December 1, 2020 4:20 pm

অ্যারন ফিঞ্চ (ছবি: SNS Web)

করােনা মহামারীর পরিস্থিতি থেকে এখনও গোটা বিশ্ব পুরােপুরি মুক্ত নয়। যতই মানুষ রুজি-রােজগার ও পেটের টানে রাস্তায় বেরিয়ে পড়ুক না কেন, মনের মধ্যে করােনা আতঙ্কটা এখনও রয়ে গেছে। সেখানে করােনা ভ্যাকসিন যতক্ষণ না আবিষ্কার হচ্ছে ততক্ষণ মানুষের মনের মধ্যে ভয়টা পুরােপুরি যাবে না সেটা নিশ্চিতভাবে বলে দেওয়া যায়।

তবে করােনা বিধি নিয়ম মেনে রেখে এখন প্রত্যেকেই কিছু করছে। আর অস্ট্রেলিয়ার মাটিতে চলতি ভারতের বিরুদ্ধে সিরিজের খেলা দেখার জন্য স্টেডিয়ামের দরজা খুলে দেওয়া হয়েছে দর্শকদের জন্য। তবে পঞ্চাশ শতাংশই মানুষই স্টেডিয়ামে প্রবেশ করতে পারছেন। জমায়েত যাতে বেশি না হয় যেদিকটা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এদিকে অজি অধিনায়ক ফিঞ্চ বলেন, খুব ভালাে লাগছে পুনরায় মাঠে নামতে পেরে। আর সবথেকে বেশি ভালাে লাগছে করােনা পরিস্থিতি কাটিয়ে আমরা মাঠে তাে নেমেছি সেইসঙ্গে আমাদের খেলা দেখতে পুনরায় সমর্থকরা মাঠে আসতে পেরেছে। না হলে ফাঁকা মাঠে খেলতে সেভাবে ভালাে লাগছিল না। আর সমর্থকদের মাঠে উপস্থিতিতে আমরা সিরিজে জয় তুলতে পারায় খুব ভালাে লাগছে।

সমর্থকদের জন্য করােনার পর এই সিরিজ জয়টা আমাদের তাদের উৎসর্গ করতে চাই। সত্যি বলতে কি খুব ভালাে লাগছে সমর্থকদের সামনে সিরিজ জয় করতে পেরে। বিশেষ করে ভারতের মতন শক্তিশালী দলের বিরুদ্ধে জয় তুলে নিতে পারার মজাটাই আলাদা তাও আবার এক ম্যাচ সিরিজের বাকি থাকতে। সেখানে আমার তাে খুব ভালাে লাগছে। আশা করছি দলের ক্রিকেটাররা নিজেদের খেলার ধারাবাহিকতা বজায় রেখে আগামিদিনে সিরিজগুলােতে নিজেদের সেরাটা মেলে ধরবে।

তবে ডেভিড ওয়ার্নারের মতন ক্রিকেটারের চোটের কারণটা সত্যিই খুব খারাপ খবর। ওঁর দল থেকে ছিটকে যাওয়াটা সত্যিই মেনে নিতে পারছি। আশা করছি ওয়ার্নার খুব শীঘ্রই চোট সারিয়ে আবারও দলের সঙ্গে যোগ দেবেন।