অংশগ্রহণকারী ক্রিকেটারদের ধন্যবাদ জানালেন সৌরভ গাঙ্গুলি

বিসিসিআইয়ের সভাপতি সৌরভের তত্ত্বাবধানে মরুশহরে পুরােপুরি জৌলুস সহকারে আইপিএল আয়ােজন হয়ে গেল।অংশগ্রহণকারী ক্রিকেটারদের ধন্যবাদ জানালেন সৌরভ গাঙ্গুলি।

Written by SNS Dubai | November 12, 2020 12:45 pm

সৌরভ গাঙ্গুলি (ছবি: IANS)

করােনা আবহের মধ্যে মরুশহরে ভালােভাবে অনুষ্ঠিত হয়ে গেল ত্রয়ােদশতম আইপিএলের সংস্করণ। প্রথমদিকে করােনার জন্য এবছর আদৌ আইপিএল অনুষ্ঠিত হবে কিনা সেটা নিয়ে সন্দেহ ছিল। কিন্তু বিসিসিআইয়ের সভাপতি সৌরভের তত্ত্বাবধানে মরুশহরে পুরােপুরি জৌলুস সহকারে আইপিএল আয়ােজন হয়ে গেল।

মঙ্গলবার আইপিএলের ফাইনালে জিতে পঞ্চমবার খেতাব জয় করে রােহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স দল এবারের মতন প্রতিযােগিতার ইতি টানল। করােনার থাবা শুরুতেই দেখা গিয়েছিল যখন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা সংক্রমিত হয়েছিলেন।

কিন্তু তারপর কােনো নিয়ম মেনে তারা প্রত্যেকেই সুস্থ হয়ে মাঠে ফিরেছিলেন। এরপর করােনার থাবা আর আইপিএলের উপর আর পড়েনি। অংশগ্রহণকারী প্রতিটা দলের ক্রিকেটাররা প্রত্যেকেই জৈৰ সুরক্ষা বলয়ের মধ্যে ছিলেন, এবং প্রতিটা ক্রিকেটার নিয়মবিধি মেনে চলেছিলেন।

‘আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই। প্রত্যেকের সহযােগিতায় আমরা ত্রয়ােদশতম আইপিএলের প্রতিযােগিতা ভালােভাবে অনুষ্ঠিত করতে পারলাম। আমি ব্যক্তিগতভাবে আবারও সকলকে ধন্যবাদ জানাতে চাই। প্রত্যেকের সাহায্য না থাকলে এত বড় প্রতিযােগিতা এতাে ভালাে করে কখনােই অনুষ্ঠিত করতে পারতাম না। বিশেষ করে অংশগ্রহণকারী প্রতিটা দলের ক্রিকেটারদের আমি ধন্যবাদ জানাতে চাই। কারণ জৈব সুরক্ষা কলয়ের মধ্যে কাটানাে সময়গুলাে অত্যন্ত কঠিন কাজ।

কিন্তু তারা করােনাকে চ্যালেঞ্জ জানিয়েই এই কঠিন সময়ে নিজেদের জৈব সুরক্ষা বলয়ের মধ্যে আটকে রেখেছিল। তাই আমরা এত সুন্দরভাবে প্রতিযােগিতার আয়ােজন করতে পেরেছি। শেষ আবারও একবার সকলকে মন থেকে ধন্যবাদ জানাই,’ এমন কথাই জানালেন বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি।