সময় দিতে নারাজ শ্রী সিমেন্ট

তিন চারদিন অপেক্ষা করবে শ্রী সিমেন্ট। এর মধ্যে ইস্টবেঙ্গল ক্লাব চুক্তিতে সই না করলে বিচ্ছেদের রাস্তায় হাঁটতে বাধ্য হবেন তারা।

Written by SNS Kolkata | May 28, 2021 12:15 am

ইস্টবেঙ্গলের লোগো (Photo: Facebook@SCEastBengalOfficial)

টালবাহানা চলছে। তবে এসসি ইস্টবেঙ্গল ক্লাবকে আর সময় দিতে রাজি নয় শ্রী সিমেন্ট। তিন চারদিন অপেক্ষা করবে শ্রী সিমেন্ট। এর মধ্যে ইস্টবেঙ্গল ক্লাব চুক্তিতে সই না করলে বিচ্ছেদের রাস্তায় হাঁটতে বাধ্য হবেন তারা।

মঙ্গলবার ক্লাবের তরফ থেকে দেওয়া চিঠির প্রাপ্তি স্বীকার করে শ্রী সিমেন্টের কর্তা হরিমােহন বাঙ্গুর বলেন, আমি চিঠি পেয়েছি। তবে এতে নতুন কিছু নেই। আর তিন চারদিন আমরা অপেক্ষা করতে পারব। এর থেকে বেশি সময় দিতে পারব না।

কারণ আমাদের জন্য দেশের খেলাধুলা অপেক্ষা করবে না। যদি আ কেউ ক্লাবের দায়িত্ব নিয়ে ভাল কাজ করে তবে তাদের স্বাগত। পাশাপাশি শ্রী সিমেন্টের কর্তা এও আশ্বাস দিয়েছেন, যদি চুক্তিতে সই করে তা হলে ক্লাবের সদস্যদের কোনও অসুবিধা হবে না।

তবে সমর্থকদের কি করে সামলাবে ক্লাব কর্তারা সেটা তারা জানেন। তিনি বলেন, সদস্যরা তাদের মতই থাকবেন। এই ব্যাপারে আমরা কোনও হস্তক্ষেপ করতে চাই না।

এবং এ বিষয় নিয়ে কোনও কথাও বলতে চাই না। ফলে তাদের বােঝানাে আমাদের পক্ষে সম্ভব নয়। এই দায়িত্ব ক্লাবকে নিতে হবে। এটিতে মােহনবাগানের ক্ষেত্রেও এমনটাই হয়েছে।

এছাড়া তিনি আরাে বলেন, এটা বার বার বলা হয়েছে যে ক্লাবের ফুটবল স্বত্বই শুধু আমাদের কাছে রয়েছে। আমরা সব মিলিয়ে গােটা ক্লাবের উন্নতি করতে চাই।