দু’বছরের চুক্তিতে সার্জিও র‍্যামোস প্যারিস সেন্ট জারমেনে

রিয়েল মাদ্রিদ ছেড়ে এবারে প্যারিসের দিকে পা বাড়িয়েছেন সার্জিও র‍্যামোস। আর সেটাই সত্যি হল। প্যারিস সেন্ট জারমেন দলে দু’বছরের চুক্তিতে সই করলেন র‍্যামোস।

Written by SNS Paris | July 9, 2021 12:34 pm

সার্জিও র‍্যামোস (Photo: SNS)

শােনাই যাচ্ছিল রিয়েল মাদ্রিদ ছেড়ে এবারে প্যারিসের দিকে পা বাড়িয়েছেন সার্জিও র‍্যামোস। আর সেটাই সত্যি হল। বৃহস্পতিবার প্যারিস সেন্ট জারমেন দলে দু’বছরের চুক্তিতে সই করলেন র‍্যামোস।

স্পেন ছেড়ে এবার ইউরােপের বিখ্যাত ক্লাবে নেইমারের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলতে দেখা যাবে স্পেনের ২০১০ সালে বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য র‍্যামোসকে। বলে রাখা ভালাে, রিয়েল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ষােলাে বছরের সম্পর্ক ছেদ করে এলেন প্যারিসে।

টুইটারে পিএসজির জার্সি হাতে নিয়ে ছবিও টুইট করেছেন র‍্যামোস। তিনি বলেন, আমার জীবনের একটা বড় পরিবর্তন। একটা নতুন চ্যালেঞ্জের সামনে দাঁড়িয়ে এখন।

এই দিনটা কখনও ভুলব না। অসাধারণ কিছু ফুটবলার আছে এই দলে আর সেই দলের অংশ হতে পারায় খুব ভালাে লাগছে। এই দিনটার কথা কখনাে মন থেকে মুছে ফেলতে পারব না।

এছাড়া ক্লাবের পক্ষ থেকে বলা হয় , র‍্যামোসের মত একজন বড় ফুটবলারকে দলে তুলে নিতে পেরে আমরা অত্যন্ত খুশি। র‍্যামোস একজন অসাধারণ ফুটবলার।

আমাদের ক্লাবে বাকি ফুটবলারদের সঙ্গে কাঁধে কাধ নিশ্চিতভাবে বলে দিতে পারি। মিলিয়ে ভালাে পারফরমেন্স করে দেখাবে সেটা আমি এখন থেকে।