রিয়েল মাদ্রিদের জয়

এই নিয়ে টানা রেকর্ড চতুর্থবার এইবারকে পরাজিত করল রিয়েল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগায় রিয়েল মাদ্রিদ (৩-১) জয় তুলে নিল এইবারের বিরুদ্ধে।

Written by SNS Madrid | December 22, 2020 5:19 pm

রিয়েল মাদ্রিদ (Photo: IANS)

এই নিয়ে টানা রেকর্ড চতুর্থবার এইবারকে পরাজিত করল রিয়েল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগায় রিয়েল মাদ্রিদ (৩-১) জয় তুলে নিল এইবারের বিরুদ্ধে। এবং চোদ্দ ম্যাচে ঊনত্রিশ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে উঠে।

তবে রিয়েল মাদ্রিদের থেকে কম ম্যাচ খেলে সমসংখ্যক পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলে শীর্ষস্থানে রয়ে গেল অ্যাটলেটিকো মাদ্রিদ। খেলা শুরু হওয়ার মাত্র ছয় মিনিটের মাথায় গােল করে করিম বেঞ্জেমা রিয়েল মাদ্রিদকে (১-০) গােলে এগিয়ে দেন।

আবার খেলা সাত মিনিট গড়াতে না গড়াতেই সেই বেঞ্জেমার পায়ের জাদু। তার বাড়ানাে পাস থেকে বল পেয়ে। এইবারের গােলের জালে বল জড়িয়ে দিয়ে রিয়েল মাদ্রিদকে দু’গােলে এগিয়ে দেন লুকা মভৱিক।

তবে, দু’গােল হজম করার পর খেলায় ফিরে আসার চেষ্টা করেছিল আঠাশ মিনিটে কোরের করা গেলে এইবার ব্যবধান কমান (১-২)। বিরতিতে খেলার ফলাফল এটা দাঁড়ালেও, বিরতির পর খেলা শুরু হওয়ার পর এইবার খেলায় কামব্যাক করতে পারেনি। বরঞ্চ খেলা শেষ হওয়ার একেবারে অন্তিম মুহূর্তে আবার বেঞ্জেমার বাড়ানাে পাস থেকে বল পেয়ে রিয়েল মাদ্রিদকে (৩-২) গােলে এগিয়ে দেন ভাজকুয়েজ অতিরিক্ত সময়ে।