অভিনন্দনবার্তায় সৌরভকে এড়িয়ে রবি শাস্ত্রীয় ট্যুইট ঘিরে শোরগোল

আইপিএল ভালাে করে আয়ােজন করার জন্য রবি শাস্ত্রী ট্যুইট করে জয় শাহ, ব্রিজেশ প্যাটেলদের নাম নিলেও সৌরভকে এড়িয়ে গিয়েছেন।

Written by SNS Delhi | November 12, 2020 4:45 pm

ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী (ছবি: SNS Web)

সৌরভ বনাম শাস্ত্রী … বিসিসিআইয়ের সভাপতি তাে অন্যজন জাতীয় দলের প্রধান কোচ। কিন্তু দু’জনের সম্পর্ক আদায় কঁাচকলায় সেটা আর আলাদা করে কাউকে বলে দিতে হবে না। আবারও একবার সৌরভ গাঙ্গুলিকে খোঁচা দিলেন রবি শাস্ত্রী।

তবে এইবার খোঁচাটা উল্টোদিকে খেয়ে গিয়ে বিপাকে পড়লেন রবি শাস্ত্রী নিজেই। আইপিএল ফাইনালের পর উদ্যোক্তাদের অভিনন্দন জানিয়ে টুইট করেছিলেন রবি শাস্ত্রী। অদ্ভুতভাবে তাতে ছিল না বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলির নাম। আর এই ঘটনাটা সােশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই খোঁচা খেতে হয়েছে জাতীয় দলের কোচ রবি শাস্ত্রীকে।

আইপিএল ভালাে করে আয়ােজন করার জন্য রবি শাস্ত্রী ট্যুইট করে জয় শাহ, ব্রিজেশ প্যাটেলদের নাম নিলেও সৌরভের এড়িয়ে গিয়েছেন। শাস্ত্রী ট্যুইটে লেখেন, সংযুক্ত আরব আমিরশাহিতে সফলভাবে আইপিএল আয়ােজনের জন্য ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বাের্ডের সচিব জয় শাহ, আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল, বাের্ডের অন্তর্বর্তীকালীন সিইও হেমাঙ্গ আমিন ও মেডিক্যাল স্টাফদের ধন্যবাদ জানাই। আজ তারা ছিল বলেই এতাে সুন্দরভাবে এই কঠিন সময়ে আইপিএলের আয়ােজন করা সম্ভব হয়েছে।

শাস্ত্রীর ট্যুইটে বিসিসিআইয়ের সভাপতি সৌরভের নামই উল্লেখ নেই । এদিকে ক্রিকেটপ্রেমীরা একাংশ মনে করছেন, সৌরভের প্রতি পুরনাে রাগ থেকেই এই উপেক্ষা। অনেকেই ট্যুইট করে লিখেছেন, এটা পুরানাে রাগ পুষে রেখেছেন শাস্ত্রী মনের মধ্যে। সেজন্যই তিনি সৌরভের নাম উল্লেখ করেননি। তবে এটা কোনও সঠিক কাজ করেননি রবি শাস্ত্রী। তিনি বিরাট ভুল করেছেন।