রশিদ খানের স্ত্রী নাকি অনুষ্কা শর্মা

গুগল কিনা এমন উত্তর দেওয়ায় সবাই হতবাক হয়ে গিয়েছে। গুগল সার্চে রশিদ খান ওয়াইফ ’ লিখে সার্চ করলেই প্রথমে দেখানাে হচ্ছে  অনুষ্কা শর্মার নাম।

Written by SNS October 13, 2020 2:34 am

রশিদ খান (Photo: IANS) অনুষ্কা শর্মা(Instagram/@anushkasharma)

রশিদ খানের স্ত্রী নাকি অনুষ্কা শর্মা! এখন এই খবরটাই সােশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে। গুগল-সার্চে এমন অবাক করা তথ্যই মিলছে। আর তথ্য ঘিরে শােরগােল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়।

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির বিয়ে তিন বছর হতে চলেছে। তারপরও স্বয়ং গুগল কিনা এমন উত্তর দেওয়ায় সবাই হতবাক হয়ে গিয়েছে। গুগল সার্চে রশিদ খান ওয়াইফ ’ লিখে সার্চ করলেই প্রথমে দেখানাে হচ্ছে  অনুষ্কা শর্মার নাম।

এরপর সেখানে প্রথম রশিদ খান সম্পর্কে একটু লেখা। তবে ম্যারিটাল স্ট্যাটাস দেওয়া হয়েছে ম্যারেড। আর বিয়ের দিনক্ষণ বিরুষ্কার বিয়ের তারিখ। এরকম ঘটনা ঘটল কেন?

দু’বছর আগে ইনস্টাগ্রাম চ্যাটে রশিদকে তার ভক্তরা জিজ্ঞেস করেছিলেন তার পছন্দের অভিনেত্রীর নাম? তখন রশিদ বলেছিলেন, অনুষ্কার নাম। এছাড়াও প্রীতি জিন্টার নামও জানিয়েছিলেন। তবে প্রথম পছন্দ হিসাবে অনুষ্কার নাম বলায় গুগল- এ রশিদ খানের স্ত্রীর নাম সার্চ করলে প্রথমেই অনুষ্কার নাম উঠে আসছে। যদিও এই ব্যাপারটা নিয়ে তিনজনেই কোনও কথা বলেননি। সকলেই চুপ করে রয়েছেন।