রাজস্থান রয়্যালসের চেতনের পিতৃবিয়ােগ

করােনা আক্রান্ত হয়ে মারা গেলেন চেতন সাকারিয়ার বাবা কাঞ্জিভাই সাকারিয়া।স্থানীয় হাসপাতালে তার মৃত্যু হয়।রাজস্থান রয়্যালসের তরফ থেকে এ খবর জানানাে হয়।

Written by SNS Jaipur | May 10, 2021 7:18 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

করােনা আক্রান্ত হয়ে মারা গেলেন চেতন সাকারিয়ার বাবা কাঞ্জিভাই সাকারিয়া। রবিবার স্থানীয় হাসপাতালে তার মৃত্যু হয়। রাজস্থান রয়্যালসের তরফ থেকে টুইট করে এই খবর জানানাে হয়। এই প্রথমবার আইপিএলে সুযােগ পেয়েছিলেন চেতন।

কিন্তু মাঝপথে প্রতিযােগিতা বন্ধ হয়ে যাওয়ায় চেতন বাড়ি ফিরে যায়। বাড়িতে ফিরে চেতন বাবার চিকিৎসা নিয়ে ব্যস্ত ছিলেন। তিনি জানিয়েছিলেন, আইপিএলের টাকাতেই তিনি বাবার চিকিৎসা করাচ্ছেন। কিন্তু সেই টাকা কোনাে কাজেই লাগল না। চেতনকে হারাতে হল তার বাবাকে।

উল্লেখ্য, গত মরশুমে সৈয়দ মুস্তাক আলি ট্রফি চলার সময়েই চেতনের ভাই মারা যান। কিন্তু সেই সময় চেতনকে এই বিষয়ে কিছু জানান হয়নি। চেতন বাড়ি ফেরার পর ভাইয়ের মৃত্যুসংবাদ পান। দেখতে গেলে গত কয়েক মাসের মধ্যে চেতনকে তাঁর পরিবারের দুজন সদস্যকে হারাতে হল।

যদিও জানা গিয়েছে চেতনের ভাইয়ের মৃত্যু করােনা আত্রান্ত হওয়ার কারণে হয়নি। রবিবার রাজস্থান রয়্যালস টুইটে লিখেছে, “আজ সকালে কাঞ্জিভাই সাকারিয়া কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে হেরে গিয়েছেন।

এই খবরে আমরা প্রত্যেকে ব্যথিত। এই কঠিন সময়ে চেতনের সঙ্গে যােগাযােগ করে তাকে সবরকম সাহায্যের জন্য প্রস্তুত আমরা।’