অস্ট্রেলিয়ান ওপেনের আগে কোয়ারেন্টাইনে খেলোয়াড়রা

বছরের প্রথম গ্র্যান্ডস্লাম টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই আবার আশঙ্কার কালাে মেঘ ঘনীভূত। আগামী ফেব্রুয়ারি থেকে মেলবাের্ন পার্কে খেলা শুরু হওয়ার কথা।

Written by SNS Melbourne | January 18, 2021 3:53 pm

অস্ট্রেলিয়ান ওপেন (ছবি: SNS Web)

বছরের প্রথম গ্র্যান্ডস্লাম টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই আবার আশঙ্কার কালাে মেঘ ঘনীভূত। আগামী ফেব্রুয়ারি থেকে মেলবাের্ন পার্কে খেলা শুরু হওয়ার কথা। এদিন আমেরিকার লস এঞ্জেলস ও আবুধাবি থেকে দুটি চার্টার বিমানে ৪৭ জন খেলােয়াড় সহ বেশ কিছু যাত্রী এখানে এসেছেন। কোভি৬-১১৯ পরীক্ষা করা হয় । রিপাের্টের পরীক্ষার পারে।

আমেরিকার বিমান থেকে ২ জন ও আবুধাবির বিমান থেকে একজনের করােনা পজিটিভ পাওয়া গেছে। যে ৪৭ খেলােয়াও এসেছেন তাদের প্রত্যেককে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পনেরাে চার্টার বিমানে খেলােয়াড়দের নিয়ে আসা হচ্ছে।

এদিকে তারকা নামি খেলােয়াড় নাদাল, নিশিকরি, ভিক্টোরিয়া আজারেঙ্কা সহ অন্যরা কোয়ারেন্টাইনের নিয়মকানুন নিয়ে প্রশ্ন তুলেছেন। তাদের প্রশ্ন সব নিয়মকানুন ভালাে করে জানানাে হয়নি। তবে টুর্নামেন্টের আয়ােজকরা বলেছেন , সব কিছু পরিষ্কার করে বলে দেওয়া হয়েছে। স্বাস্থ্য দফতর থেকে যেভাবে নির্দেশ দেওয়া হয়েছে ঠিক সেইভাবে সব খেলােয়াড়দের নির্দেশ মানতে হবে।