কোনও স্টেডিয়ামই আমার জন্য বড় নয় : আন্দ্রে রাসেল

কোনও গ্রাইন্ডই নাকি রাসেলের জন্য বড় নয়, এমন কথাই পরিষ্কার নিজের মুখে জানিয়ে দিলেন নাইটদের ক্যারিবিয়ান পাওয়ার হিটার।

Written by SNS April 7, 2019 12:30 pm

আন্দ্রে রাসেল (Photo: IANS)

জয়পুর – কোনও গ্রাইন্ডই নাকি রাসেলের জন্য বড় নয়, এমন কথাই পরিষ্কার নিজের মুখে জানিয়ে দিলেন নাইটদের ক্যারিবিয়ান পাওয়ার হিটার। সত্যিই তিনি যে কথাটা বলেছেন সেটা যে পুরােপুরি ভুল নয় তা তিনি নিজেই বার বার প্রমাণ করে চলেছেন। আইপিএলের শুরু থেকেই শেষদিকে তাঁর ব্যাটিং দাপটে পুরােপুরি ধসে যাচ্ছে বিপক্ষ দলের বোলিং আক্রমনের ধার। তবে, শুক্রবার চিন্নস্বামী স্টেডিয়ামে তেরো বলে অপরাজিত আটচল্লিশ রানের ইনিংস খেলে যেভাবে নাইটিদের একটি অবিশ্বাস্য জয় এনে দিলেন তার কথাটা বােধহয় নাইট সমর্থকরা দীর্ঘ কয়েকে বছর ভুলতে পারবেন না। এবং ভোলারও যে কখনো চেষ্টা করবেন তা নিশ্চিত ভাবে বলা যায়।

‘অস্ট্রেলিয়া এবং যেকোনো দেশে আমি যে শটগুলি নিয়েছি সেগুলোতে বল প্রতিবার মাঠের বাইরে পাঠিযােচ্ছি। আমি মনে করি কোনও স্টেডিয়ামই আমায় কাছে বড় নয়। আমি সবসময় নিজের শক্তির উপর বিশ্বাস রাখি এবং নিজের ক্ষমতার উপর জোর দিই। তাই সেই বিশ্বাসটা আমি রাখতে পেরেছি। আমি সবসময় নিজের খেলার ধারাবাহিকতা বজায় রাখতে চাই, এই বিশ্বাসটা মনের মধ্যে সবসময় রেখে দিয়েছি বলে আজ এই জায়গায় পৌঁছাতে পেরেছি। বিশ্বাসটা আমি কখনাে নিজের মধ্যে থেকে মুছে ফেলতে চাই না আর চাইব না। কারণ এই ভরসা এবং বিশ্বাসটা আছে বলে আমি এইরকম খেলতে পাচ্ছি। আর প্রতিটা দলের জার্সি গায়ে যখন খেলতে নামি তখন সেটাকে অন্তর থেকে ভালোবাসি আর সেই দলের জন্য কিছু করে দেখাতে পারলে আমার খুব ভালাে লাগে। আর নাইট দলের হয়ে আমি বার বার খেলার সুযোগ পেয়েছি, তারা আমায় যে সুযোগটা দিয়েছে আর সেই সযােগটা আমি কাজে লাগাতে পারায় খুব খুশি’, এমন কথাই জানালেন নাইটদের মাশেল পাওয়ার আন্দ্রে রাসেল।