নারিন’কে নিয়ে আশাবাদী নাইট শিবির

পাঞ্জাব ম্যাচে নাইটদের তুরুপের তাস ছিলেন সুনীল নারিনই। আর নারিনের হাত ধরেই একটা হেরে যাওয়া ম্যাচে জয় তুলে নিয়েছিল নাইটরা

Written by SNS Dubai | October 13, 2020 5:38 pm

সুনীল নারিন (Photo Kuntal Chakrabarty/IANS)

সােমবার সপ্তাহের প্রথমদিনেই কলকাতা নাইট রাইভার্স খেলতে নেমেছিল বিরাট কোহলির আরসিবির বিরুদ্ধে। কিন্তু আরসিবির বিরুদ্ধে খেলতে নামার আগেই সুনীল নারিনের বােলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল।

পাঞ্জাব ম্যাচে নাইটদের তুরুপের তাস ছিলেন সুনীল নারিনই। আর নারিনের হাত ধরেই একটা হেরে যাওয়া ম্যাচে জয় তুলে নিয়েছিল নাইটরা। এবং ম্যাচ শেষেই নারিনের বােলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল।

আপাতত নারিনকে সতর্ক করে দেওয়া হয়েছে। এরপর যদি নারিনের বােলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন ওঠে তা হলে তিনি আর গােটা প্রতিযােগিতায় বল করতে পারবেন না। নাইট শিবিরের পক্ষ থেকে জানানাে হয়েছে, যথাযথ সিদ্ধান্ত গৃহীত করা হবে। আমরা আশাবাদী। একইসঙ্গে দুই অন-ফিল্ড আম্পায়রের অভিযােগ মত নারিনের বিরুদ্ধে সন্দেহজনক অ্যাকশনের অভিযােগ আমাদের রীতিমতন হতবাক করে দিয়েছে।

এক বিবৃতি জানানাে হয়েছে, নারিনের বিরুদ্ধে এমন অভিযােগ আমাদের কাছে সারপ্রাইজ গিফটের মতন। ২০১২ সাল থেকে ১১৫ টিরও বেশি ম্যাচ খেলে ফেলেছে নারিন। ২০১৫ সালে আইপিএলের মরশুম চলাকালীন একার নারিনের বােলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠেছিল। এবং অভিযােগও জমা পড়েছিল।

তারপর নারিন কামব্যাক করে পঞ্চাশটির বেশি ম্যাচ খেলে ফেলেছে। সব মিলিয়ে যত শীঘ্র সম্ভব আমরা আশাবাদী নারিনকে নিয়ে যথাযথ সিদ্ধান্ত গৃহীত হবে।পাশাপাশি আইপিএলের শৃঙ্খলারক্ষা কমিটি এ ব্যাপারে আমাদের সহযােগিতা করায় আমরা কৃতজ্ঞ তাদের কাছে। এখন নারিন এই ব্যাপারটা নিয়ে কতদুর জল গড়ায় সেটাই দেখার বিষয় ।