মুম্বই ইন্ডিয়ান্স এবারে শক্তিশালী দল, তবুও আগামী মরশুমে কিছু বদল হবে

আইপিএল ক্রিকেটের ফাইনালে ইতিমধ্যে পৌছে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স দল। এককথায় বলা যায় এবারের টুর্নামেন্টের সেরা দল বলতে মুম্বই।

Written by SNS Abu Dhabi | November 7, 2020 8:45 pm

মুম্বই ইন্ডিয়ান্স (Photo: Twitter | @mipaltan)

আইপিএল ক্রিকেটের ফাইনালে ইতিমধ্যে পৌছে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স দল। এককথায় বলা যায় এবারের টুর্নামেন্টের সেরা দল বলতে মুম্বই। ব্যাটিং থেকে বােলিং আবার ফিল্ডিংয়ে সবার নজর কেড়েছে দল।

গতবারের চ্যাম্পিয়ন দল হিসেবে এবারেও খেতাব জয়ের জন্যে লড়াই করে যাবে এমন মনােভাব প্রকাশ করেছেন রােহিত অ্যান্ড কোম্পানি। তবুও আগামী মরশুমে দলে কিছু অদল বদল করতে চায়। এখন থেকে বিভিন্ন দলের খেলােয়াড়দের প্রতি নজর রাখ হচ্ছে বলে জানা গেছে।

কর্ণাটকের অলরাউনডার কৃষাপ্পার প্রতি দৃষ্টি রয়েছে। এবারে কিংস ইলেভেনের হয়ে খেললেও খুব একটা সুযােগ পাননি। তারপরে ঝাড়খন্ডের দুরন্ত বাঁহাতি তরুণ ব্যাটসম্যান বিরাট সিংকে নিতে চাইবে। ২২ বছরের এই ব্যাটসম্যানের হাতে ভালাে রান আছে, এবারে সানরাইজার্স হায়দরাবাদে থাকলেও তাকে ব্যবহার করা হয়নি। কলকাতা নাইট রাইডার্সের বাঁ হাতি চয়নাম্যান স্পিনার কুলদীপ যাদবকে তুলে নিতে চান মুম্বইয়ের কর্মকর্তারা।

আবার এখানে উল্লেখ করা যেতে পারে অধিনায়ক রােহিত শর্মা যেভাবে সতীর্থ খেলােয়াড়দের জোট তৈরি করে ছিলেন তা সফল অবশ্যই স্বীকার কতে হবে ধারাবাহিক সাফল্য। তাই এখন মুম্বই ইন্ডিয়ান্স দলের খেলােয়াড়দের একটা লক্ষ্য ফাইনালে বাজিমাত করা।