বিশ্বকাপের টিকিট কিনেছেন এক লাখেরও বেশি মহিলা

২০১৯ বিশ্বকাপ ক্রিকেটে এক লাখেরও বেশি টিকিট কিনেছেন মেয়েরা এবং এই প্রথম দুই লাখেরও বেশি দর্শক বিশ্বকাপের খেলা দেখতে মাঠে আসবেন।

Written by SNS London | May 28, 2019 4:18 pm

বিশ্বকাপ ট্রফি (Photo: Twitter/@cricketworldcup)

২০১৯ বিশ্বকাপ ক্রিকেটে এক লাখেরও বেশি টিকিট কিনেছেন মেয়েরা এবং এই প্রথম দুই লাখেরও বেশি দর্শক বিশ্বকাপের খেলা দেখতে মাঠে আসবেন। বিশ্বকাপের টুর্নামেন্ট ডিরেক্টর স্টিভ এলওয়ার্দি সােমবার এই দাবি করেছেন।

তিনি বলেছেন, এটা বৃহত্তম ক্রিকেট ব্যালট এবং ফল হয়েছে অবিশ্বাস্য। আমরা দেখেছি ১ লাখ ১০ হাজার মহিলা টিকিট কিনেছেন। আমাদের কাছে অনুর্ধ্ব বয়সীদের জন্য এক লাখ টিকিট ছিল যাতে তারা বিশ্বকাপ দেখতে পারে।

সােমবার দ্য ওভালে এলওয়ার্দি আইসিসি’র বিদায়ী চিফ এক্সিকিউটিভ ডেভ রিচার্ডসন এবং টুর্নামেন্ট সেফটি অ্যান্ড সিকিউরিটি ডিরেক্টর জিল ম্যাকক্র্যাকেন মিডিয়ার মুখােমুখি হয়েছিলেন বিশ্বকাপের জন্য।

তিনবছর বাদ ইংল্যান্ডের মাটিতে তাদের পরিকল্পনা ব্যাখ্যা করার জন্য। আইসিসি ’ র তরফ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে বেশ কয়েকটি জায়গায় নতুন মাঠে এবার বিশ্বকাপের খেলা হবে । টিকিট কেনার জন্য ৩ মিলিয়নের বেশি লােক আবেদন করেছিলেন । কয়েকটি বিশেষ বিশেষ ম্যাচের টিকিটের জন্য চার লাখেরও বেশি আবেদন পড়েছিল ।