জোফ্রা ও জেসন রয়ের জরিমানা

ম্যাচ চলাকালীন আম্পায়রের সিদ্ধান্তে অসন্তাষ প্রকাশ এবং অশ্লীল মন্তব্য করার জন্য ইংল্যান্ডের দুই ক্রিকেটার জেসন রয় ও জোফ্রা আর্চারের ম্যাচ ফি হিসাবে পনেরাে শতাংশ জরিমানা করা হল।

Written by SNS Nottingham | June 5, 2019 7:58 pm

জোফ্রা আর্চার (Photo: Twitter/@JofraArcher)

সােমবার পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে চরম উন্মাদনার মধ্যে ইংল্যান্ডকে পরাজিত হয়েছে। জোয়ে রুট ও জোস বাটলারের শতরানও দলকে জয় এনে দিতে পারেনি। কিন্তু ম্যাচ চলাকালীন আম্পায়রের সিদ্ধান্তে অসন্তাষ প্রকাশ এবং অশ্লীল মন্তব্য করার জন্য ইংল্যান্ডের দুই ক্রিকেটার জেসন রয় ও জোফ্রা আর্চারের ম্যাচ ফি হিসাবে পনেরাে শতাংশ জরিমানা করা হল।

মন্থর ওভার রেটের জন্য পাকিস্তান অধিনায়ক সরফরাজেরও ম্যাচ ফি হিসাবে কুড়ি শতাংশ কেটে নেওয়া হয়েছে। পাকিস্তানের অন্যান্য ক্রিকেটারদের ম্যাচ ফি-র দশ শতাংশ জরিমানা করা হয়েছে।

ম্যাচ রেফারি জেফ ক্রো জানিয়েছেন, গতকালের ম্যাচে পাকিস্তানের ইনিংসের চোদ্দতম ওভরে অশ্লীল মন্তব্য করেন রয়। তাঁর এই মন্তব্য শুনতে পান আম্পায়ররা। আইসিসি’র আচরণবিধির ২.৩ ধারা লঙঘন করায় তাঁর জরিমানা করা হয়েছে। আর্চার আম্পায়রের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করে ২.৮ ধারা লঙঘন করেন। পাকিস্তান দল আবার নির্ধারিত সময়ে এক ওভার কম বল করেছিল।