অস্ট্রেলিয়ার মাঠে বল করতে চান ইশান্ত

দরজায় কড়া নাড়ছে ভারত ও অস্ট্রেলিয়ার সিরিজ। ভারত পুরাে শক্তি নিয়ে মােকাবিলা করবে। এই নিয়ে কোনও সন্দেহ নেই। ভারতের তুরুপের তাস হতে পারেন ইশান্ত শর্মা।

Written by SNS Bengaluru | November 17, 2020 7:15 pm

ইশান্ত শর্মা (Photo: Surjeet Yadav/IANS)

এখন শুধু অপেক্ষা। দরজায় কড়া নাড়ছে ভারত ও অস্ট্রেলিয়ার সিরিজ। তারপরে আবার গােলাপী বলে দিন-রাতের টেস্ট ম্যাচ। ভারত পুরাে শক্তি নিয়ে মােকাবিলা করবে। এই নিয়ে কোনও সন্দেহ নেই। ভারতের তুরুপের তাস হতে পারেন ইশান্ত শর্মা।

অবশ্য এই মুহুর্তে তিনি চোটের কারণে বিশ্রামে রয়েছেন। আইপিএল ক্রিকেটের মাঝপথে চোট পেয়ে ইশান্ত আমিরশাহী থেকে ভারতে চলে আসেন। দেশে ফিরে তিনি আর অপেক্ষা করেননি।

বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে অনুশীলনের মধ্যে দিয়ে চোট সারাতে ব্যক্ত ইশান্ত সব রকম চেষ্টা করছেন। ভারতের পয়লা নম্বর বােলার হিসেবে দেখতে চান বাের্ড কর্মকর্তারা। তাই নির্দিষ্ট সময়ের মধ্যে ফিট হয়ে ওঠা এখন ইশান্তের পাখির চোখ আর সেই লক্ষ্যে তিনি এগিয়ে চলেছেন। তার জন্যে বাড়তি সময় নিয়ে নিজেকে তৈরি করতে চাইছেন। আগামী ১৭ ডিসেম্বর থেকে অস্ট্রেলিয়ায় প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে।

এদিকে রাহুল দ্রাবিড় বলেছেন, ইশান্ত যেভাবে নিজেকে ফিট করবার জন্যে সব রকম চেষ্টা করছেন তা অবশ্যই ভাববার বিষয়। আশা করা যায় ইশান্ত যেভাবে এগিয়ে চলেছেন তাতে খেলাটা কোনও অসুবিধা হবে না। ইশান্ত নিজেও আত্মবিশ্বাসী ভারতীয় দলের হয়ে অস্ট্রেলিয়ার মাঠে বল করতে পারবেন। তাই মাঠে ফিরতে লড়াই করে চলেছেন ইশান্ত শর্মা।