আইএসএসএফ জুনিয়র বিশ্বকাপে ভারতীয় শুট্যারদের দাপট

ভারতীয় দল বিদেশের মাটিতে এবং জুনিয়র বিশ্বকাপ চ্যাম্পিয়নশিপে চতুর্থস্থানে থেকে খেলা শেষ করল চারটি সোনা ও দুটো রুপোর পদক জয় করে।

Written by SNS Delhi | October 4, 2021 5:30 pm

মানু ভাকে (Photo:SNS)

আইএসএসএফ জুনিয়র শুটিং বিশ্বকাপের আসরে ভারতীয় শুট্যারদের দাপট অবহ্যাত। মানু ভাকের থেকে শুরু করে বাকিদের সাফল্যে ভারতীয় দল বিদেশের মাটিতে এবং জুনিয়র বিশ্বকাপ চ্যাম্পিয়নশিপে চতুর্থস্থানে থেকে খেলা শেষ করল চারটি সোনা ও দুটো রুপোর পদক জয় করে।

মানু ভাকের আবারও দারুণভাবে কামব্যাক করেছেন। এবং এনআরআইয়ের পক্ষ থেকে মানুর ছবি দিয়ে পোস্ট করে লেখা হয়েছে, অসাধারণ পারফরমেন্স। নিজের পুরানো রূপে আবারও তোমাকে ফিরে পেয়েছি আমরা।

এভাবেই নিজের খেলা চালিয়ে যাও। এবং নিজের আধিপত্য বজায় রাখার চেষ্টা কর। আমরা তোমার পাশে আছি। আগামিদিনে তুমি এভাবে সাফল্য অর্জন কর। উল্লেখ্য বলে রাখা ভালো, শনিবার ভারতীয় মহিলারা সোনার পদক জয় করেছিলেন দলগত স্কিট ইভেন্ট থেকে।

আরিবা খান, রাইজা খিলো, গনেমত শেখোঁকে নিয়ে মহিলাদের স্কিট ইভেন্টের জন্য ভারতীয় দল সোনা পেয়েছে ছয় পয়েন্ট সংগ্রহ করে তাঁরা হারায় ইতালিকে। প্রতিযোগিতায় ওটা ছিল ভারতের দ্বিতীয় সোনা জয়। এবং রবিবার আরও দুটি সোনা জয় করে মোট চারটি সোনার পর ভারতের ঝুলিতে চলে এসেছে।