স্টেইনের মন্তব্য মেনে নিতে পারলাম না মন্তব্য রাহানের

বিতর্তিক মন্তব্যই করে বসলেন প্রাক্তন প্রােটিয়াস পেসার ডেল স্টেইন। এবারের আইপিএলের আসর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ডেল স্টেইন।

Written by SNS Delhi | March 3, 2021 6:42 pm

অজিঙ্কা রাহানে (ছবি: IANS)

‘ডেল স্টেইন যে কথাটা বলেছেন সেটা পুরােপুরি ভুল। এটা মেনে নেওয়া যায় না। যারা আইপিএল দেখেন বা যুক্ত তারা প্রত্যেকেই জানেন ভবিষ্যত প্রজন্মের ক্রিকেটার উঠে আসার সেরা মঞ্চ এটা। তারপরও ডেলের এই মন্তব্য মােটেই মেনে নেওয়া যায় না। আর একজনের কথায় কখনাে আইপিএলের চরিত্র খারাপ হবে না, ‘বলেন রাহানে।‘

আইপিএলে নাকি শুধু টাকার খেলা হয়… এখানে ক্রিকেট খেলাটাই হয় না, এমন বিতর্তিক মন্তব্যই করে বসলেন প্রাক্তন প্রােটিয়াস পেসার ডেল স্টেইন। এবারের আইপিএলের আসর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ডেল স্টেইন, তাই তাকে পাচ্ছে না রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল।

তবে প্রাক্তন প্রােটিয়াস পেসারের মতে, ভারতীয় প্রিমিয়র লিগে টাকার খেলা হলেও, পাকিস্তান এবং শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে ক্রিকেট অনেক বেশি প্রাধান্য পায়। আমার একটু বেশি সময় প্রয়ােজন ছিল। ভেবে দেখলাম আইপিএলের থেকে এই লিগগুলােয় ক্রিকেটাররা অনেক বেশি সময় পায়। এমনই মন্তব্য করে বিপাকে জড়িয়ে পড়েন ডেল স্টেইন। এর পাল্টা উত্তর দেন ভারতীয় ক্রিকেটার অজিঙ্কা রাহানের।