কোনও চিন্তা-ভাবনা মাথায় না রেখে নিজের খেলাটা মেলে ধরছি: শিখর ধাওয়ান

নজিরটা গড়ে ফেললেন ভারতীয় তারকা ব্যাটসম্যান শিখর ধাওয়ান। আইপিএলের ইতিহাসে পর পর দুটি ম্যাচে শতরান করার নজির গড়লেন ‘গব্বর’।

Written by SNS Dubai | October 22, 2020 7:22 pm

শিখর ধাওয়ান (Photo: AFP)

আইপিএলের ইতিহাসে অনেকেই অনেক রেকর্ড গড়েছেন। কিন্তু এরকম নজির আপাতত কোনও ভারতীয় ক্রিকেটার কেন বিদেশি ক্রিকেটারের এতো দিন ছিল না। এবারে সেই নজিরটা গড়ে ফেললেন ভারতীয় তারকা ব্যাটসম্যান শিখর ধাওয়ান। আইপিএলের ইতিহাসে পর পর দুটি ম্যাচে শতরান করার নজির গড়লেন ‘গব্বর’।

এর আগে কোনও ব্যাটম্যান প্রতিযােগিতায় এই নজির গড়তে পারেননি। চেন্নাইয়ের বিরুদ্ধে শতরান করে দলকে জয় এনে দিলেও, পাঞ্জাবের বিরুদ্ধে শতরানটা কাজে লাগল ধাওয়ানের। তবে দলের প্রত্যেকে ধাওয়ানের প্রশংসায় পঞ্চমুখ।

এদিকে শিখর ধাওয়ান বলেন, মনের মধ্যে অতিরিক্ত কোন চাপ না চিন্তা ভাবনা রাখি নি। শুধুমাত্র নিজের খেলাটা কি করে মেলে ধরতে হবে সেই কথাটা বার বার ভেবে গিয়েছি। আর সবথেকে বড় কথা মাঠে নেমে দ্রুত রান নিতে পারছি একমাত্র কারণ সেটা হল নিজেকে এতটা ফ্রেশ রাখতে পেরেছি বলে।

আর আগামিদিনে আমি এইভাবে দলের হয়ে নিজের সেরা খেলাটা মেলে ধরতে চাই। আর আমরা প্রতিযােগিতায় ভালাে পারফরমেন্স করে দেখাচ্ছি আর সেটা ধরে রাখার চেষ্টা করব। একটা ম্যাড়ে হারটা কখনোই দলের মানসিকতায় চিড় ধরাতে পারবে না।