মানবিক কামিন্স

করােনা যুদ্ধে আর্থিক সাহায্য করার জন্য এগিয়ে এলেন অজি ক্রিকেটার তথা নাইট তারকা প্যাট কামিন্স।প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে পঞ্চাশ হাজার ডলার অনুদান দিলেন।

Written by SNS Delhi | April 27, 2021 6:37 pm

প্যাট কামিন্স (Photo:Facebook@patcummins30)

করােনা পরিস্থিতি দিন দিন ভারতে মারাত্মক হয়ে উঠছে। সেখানে পর্যাপ্ত পরিমাণ অক্সিজেন পাওয়া যাচ্ছে। অক্সিজেনের অভাব দেখা দিচ্ছে সর্বত্র। এবার করােনা যুদ্ধে আর্থিক সাহায্য করার জন্য এগিয়ে এলেন অজি ক্রিকেটার তথা নাইট তারকা প্যাট কামিন্স। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে পঞ্চাশ হাজার ডলার (প্রায় ৩৮ লক্ষ টাকা) অনুদান দিলেন।

দেশজুড়ে করােনার দ্বিতীয় ঢেউ ইতিমধ্যেই আছড়ে পড়েছে। এমন অবস্থায় দেশে ফিরে না গিয়ে বরং ভারতের নাগরিকদের পাশে দাঁড়ালেন অজি ক্রিকেটার। সােমবার আহমেদাবাদে নরেন্দ্র মােদি স্টেডিয়ামে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নামার আগে টুইটারে এই অনুদানের কথা জানালেন কলকাতা নাইট রাইডার্সের এই তারকা ক্রিকেটার।

কামিন্স লিখেছেন, ভারতকে খুবই ভালােবাসি। এই দেশের সাধারণ মানুষ আমাদের মতাে বিদেশিদের খুব তাড়াতাড়ি আপন করে নেয়। আমাদের প্রতি এত ভালােবাসার জন্য আপনাদের কাছে কৃতজ্ঞ।

যখন একের পর এক তার সতীর্থ ক্রিকেটারা দেশে ফিরে যাচ্ছেন। তখন কামিন্সের এই মানবিক দিক দেখে সকলেই রীতিমতন মুগ্ধ হয়ে গিয়েছে।