ব্যাটারদের ওপর চোখ রাঙাতেই ৬০ শতাংশ জরিমানা কেকেআরের হর্ষিতকে

Written by SNS March 24, 2024 1:09 pm

দিল্লি, ২৪ মার্চ: ইডেন গার্ডেন্সে টানটান ম্যাচে দুরন্ত পারফর্ম করেন কেকেআরের নতুন তারকা খেলোয়াড় হরষিত রানা। গতকাল শনিবার দুরন্ত বোলিং করে টিমকে জেতালেও তাঁর ওপর নেমে এলো শাস্তির খাড়া। বড়সড় জরিমানা ধার্য হল হর্ষিতের ওপর। বল করার সময় তিনি আচরণবিধি লঙ্ঘন করেছেন বলে অভিযোগ। সেজন্য কেকেআরের বিরুদ্ধে মোটা টাকা জরিমানা ধার্য করা হয়েছে।

জানা গিয়েছে, সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটারদের বিরুদ্ধে আগ্রাসন নীতি নেন হরষিত। এদিনের ম্যাচে প্রথম থেকেই হায়দরাবাদকে আটকে রাখে কেকেআর। শেষের কয়েকটি ওভারে দুর্দান্ত পারফর্ম করেন হেনরিখ ক্লাসেন। তিনি কেকেআরের বিরুদ্ধে পরপর বেশ কয়েকটি ছয় ও চার করে ম্যাচকে অনেকটা এগিয়ে নিয়ে যান। যার ফলে শেষ ওভারে মাত্র ১৩ রানের প্রয়োজন ছিল সানরাইজার্স হায়দরাবাদের।

কিন্তু হর্ষিতের দুরন্ত বোলিংয়ের জন্য শেষ পর্যন্ত হায়দরাবাদের বিজয় রথ ৭ উইকেটে ২০৪ রানে থেমে যায়। জিতে যায় কেকেআর। অভিযোগ, সেই সময় আগ্রাসন নীতি নিয়ে বোলিং করতে শুরু করেন কেকেআরের হরষিত। তিনি সানরাইজার্স হায়দরাবাদের মায়াঙ্ক আগরওয়াল ও হেনরিখ ক্লাসেনকে চোখ রাঙান বলে অভিযোগ। এই অভিযোগ করেছেন স্বয়ং হেনরিখ ক্লাসেন। আর হর্ষিতের এই আচরণে আইপিএল কমিটি তাঁকে মোটা টাকা জরিমানা ধার্য করে সতর্ক বার্তা দিল। কেকেআরের এই বোলারকে ম্যাচের ৬০ শতাংশ জরিমানা ধার্য করা হয়েছে।