রােহিতকে নিয়ে এবার শাস্ত্রীকে কটাক্ষ করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর

ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী তার এড়িয়ে যাচ্ছেন এটা আমার ব্যক্তিগতভাবে মনে হয় এমন কথাও বলেন গম্ভীর।শাস্ত্রীকে মন্তব্যের মধ্যে দিয়ে এক হাত নিলেন গম্ভীর।

Written by SNS Delhi | December 3, 2020 12:23 pm

গৌতম গম্ভীর (ফাইল চিত্র: IANS)

বিরাটের পর এবার ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীকে সরাসরি কটাক্ষ করলেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর। রােহিত শর্মার চোট নিয়ে ভারতীয় দলে ম্যানেজমেন্ট এবং নির্বাচকদের মধ্যে যােগাযােগের অভাব রয়েছে। বিষয়টি অত্যন্ত দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করছেন গৌতম গম্ভীর।

এরই পাশাপাশি ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী তার এড়িয়ে যাচ্ছেন এটা আমার ব্যক্তিগতভাবে মনে হয় এমন কথাও বলেন গম্ভীর। শাস্ত্রীকে যে তার এই মন্তব্যের মধ্যে দিয়ে এক হাত নিলেন গম্ভীর সেটা বলাই বাহুল্য।

‘আমরা তাে দেখলাম রােহিতের অনুপস্থিতিতে অস্ট্রেলিয়া সফরের শুরুতেই আমাদের কীভাবে মুখ থুবড়ে পড়তে হল। আর রােহিত যে সাদা বলের ক্রিকেটে দলের জন্য কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন সেটা আর আমাকে এই সিরিজটা দেখার পর কাউকে আলাদা করে বলে দিতে হবে না। সেখানে রােহিতের মতন একজন তারকা ক্রিকেটার দলের বাইরে চোটের জন্য সেখানে এই ব্যাপারটা নিয়ে কারাের কোনও গা নেই দেখছি। সত্যি আমি এই ব্যাপারটা ভাবতেও পারছি না। এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা বলে আমার মনে হচ্ছে।

সংবাদমাধ্যমে বিরাট কোহলি জানিয়েছেন রােহিত শর্মার আপডেট সম্পর্কে তাঁর কোনও ধারণা নেই। আর এক্ষেত্রে তিনজন রুত্বপূর্ণ ব্যক্তি হলেন ফিজিও, হেড কোচ ও নির্বাচক কমিটির চেয়ারম্যান। পাশাপাশি হেড কোচ হিসাবে রবি শাস্ত্রীর তাে উচিত ছিল রােহিতের পরিস্থিতি কেমন সেটা নিয়ে একবার কথা বলা। সেটা তিনি করছেন না। সত্যি আমি খুব হতবাক হয়ে গেলাম এই ব্যাপারটা দেখে, এমন কথাই জানালেন গম্ভীর।