ফিরল ৯২-র ছোঁয়া, ক্যাঙ্গারুদের দেশে রেট্রো জার্সিতে খেলবেন বিরাটরা !

ক্যাঙারুদের দেশে নতুন লুকে দেখা যাবে বিরাটদের।ফিরল ৯২-র ছোঁয়া।আসন্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিন এবং টি-টোয়েন্টি সিরিজে দল নতুন ‘রেট্রো’ জার্সিতে খেলবে।

Written by SNS Delhi | November 13, 2020 5:15 pm

রোহিত শর্মা ও শিখর ধাওয়ান (ছবি: টুইটার/@BCCI) বিরাট কোহলি (ছবি:SNS)

আইপিএল শেষ করার পর বুধবার রাতেই অস্ট্রেলিয়া সফরের জন্য বেরিয়ে পড়েছিল বিরাটব্রিগেড। আর বৃহস্পতিবার ভারতীয় দল সিডনি পৌঁছে গিয়েছে। এখানেই কোয়ারেন্টাইনে থাকবে ভারতীয় ক্রিকেটাররা। করােনা পরবর্তী সময়ে অস্ট্রেলিয়া সফর দিয়েই আন্তর্জাতিক আসরে কামব্যাক করবে ভারতীয় ক্রিকেটাররা।

তবে, ক্যাঙারুদের দেশে এবারে নতুন লুকে দেখা যাবে বিরাট কোহলিদের। ফিরল ৯২ – র ছোঁয়া। আসন্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের এবং টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দল নতুন ‘রেট্রো’ জার্সিতে মাঠে নামতে চলেছেন। বিরাটরা দুবাই থেকে অস্ট্রেলিয়া সফরের উদ্দেশ্যে রওনা দেওয়ার জন্য ভারতীয় ক্রিকেটাররা প্রত্যেকেই পিপিই কিট পরে নানান মুডে নিজেদের ছবি সােশ্যাল মিডিয়ায় পােস্ট করেছিলেন।

এবার শােনা যাচ্ছে বিরাটরা নাকি কপিল-আজহারদের সময়কার জার্সি পড়ে মাঠে নামতে চলেছে অনেকটাই সেই ধাঁচেই বানানাে হয়েছে নতুন জার্সি। এই খবর নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই এখন তা ভাইরাল হয়ে গিয়েছে। ভারতীয় দলের নীল জার্সি নাকি আরও গাঢ় নীল রঙের হতে চলেছে।

অনেকটা ৯২ সালের বিশ্বকাপের মতাে জার্সি পড়ে মাঠে নামবেন কোহলিরা। ইতিমধ্যে সেই জার্সির ছবি সােশ্যাল মিডিয়ায় ছেড়ে গিয়েছে। যদিও বিসিসিআইয়ের তরফে এখনও ব্যাপারে কিছু বলা হয়নি । ২৭ নভেম্বর থেকে ভারতীয় ক্রিকেটাররা অস্ট্রেলিয়া সফর শুরু করবে। টি-টোয়েন্টি সিরিজের মধ্যে দিয়ে।

ইতিমধ্যে অস্ট্রেলিয়া ঘরের মাঠে নতুন জার্সি পড়ে খেলতে নামছে তার ছবি প্রকাশ পেয়েছিল বুধবার। এবার ভারতীয় দলও কি নতুন জার্সিতে মাঠে নামতে চলেছে তা জানার জন্য প্রত্যেকেই অধীর আগ্রহে রয়েছেন।

শােনা যাচ্ছে, আকাশি নীল রংয়ের পরিবর্তে নতুন জার্সিতে থাকছে নীলের অন্য শেড। কাঁধের কাছে সবুজ, লাল ও সাদা রংয়ের তিনটি দাগও আছে। আগে ভারতীয় দলের কিট স্পনসর ছিল নাইকি। এখন নাইকির বদলে এমপিএল নতুন কিট স্পনসর হয়েছে। নতুন কিট স্পনসর হয়ে ১৯৯২ সালের বিশ্বকাপের জার্সি ফিরিয়ে আনা হয়েছে । এখন প্রত্যেকেই বিসিসিআইয়ের দিকে তাকিয়ে রয়েছে। কারণ বিসিসিআইয়ের পক্ষ থেকে এখনও কোনও সবুজ ইঙ্গিত বা ছবি প্রকাশ করা হয়নি।