নটরাজনকে ছাড়া হল বোর্ডের অনুরোধে

টি নটরাজনের নাম না থাকলেও সীমিত ওভারের সিরিজে দলে আসতে চলেছেন। তামিলনাড়ুর হয়ে নটরাজন আসন্ন বিজয় হাজারে ট্রফিতে খেলার কথা।

Written by SNS Chennai | February 12, 2021 2:16 pm

টি নটরাজন (Photo: SNS)

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট দলে ভারতীয় দলে টি নটরাজনের নাম না থাকলেও সীমিত ওভারের সিরিজে দলে আসতে চলেছেন। তামিলনাড়ুর হয়ে নটরাজন আসন্ন বিজয় হাজারে ট্রফিতে খেলার কথা। সারা ভারত ক্রিকেট সংস্থার অনুরােধে নটরাজনকে রিলিজ করে দিল তামিলনাড়ু ক্রিকেট অ্যাসােসিয়েশন।

এদিকে যশপ্রীত বুমরা ও ইশান্ত শর্মারা চোট সারিয়েও প্রথম দুটি টেস্টে জায়গা পাননি। তবে আসন্ন একদিনের ও টি ২০ ম্যাচে তামিলনাড়ুর বাঁ-হাতি বােলার টি নটরাজনের জায়গা হচ্ছে তা নিয়ে কোনও সন্দেহ নেই।

আগামী ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে, বিজয়া হাজারে ক্রিকেট। এই টুর্নামেন্টে অংশ নিতে ১৩ ফেব্রুয়ারি ইন্দোরে রওনা দেওয়ার কথা ছিল নটরাজনের। তার আগেই নটরাজনকে ছেড়ে দিতে হলো।

ইংল্যান্ডের সঙ্গে পাঁচ টি -২০ সিরিজ শুরু হবে আমেদাবাদে ১২ মার্চ থেকে। তারপরে একদিনের সিরিজ। প্রথম একদিনের ম্যাচ শুরু হওয়ার কথা। ২০ মার্চ পুনেতে অস্ট্রেলিয়া সফরে বরুণ চক্রবর্তী চোট পাওয়ায় ব্রিসবেনে নটরাজন অভিষেক ম্যাচে তিনটি উইকেট পান। ভারতের ৩০০ তম টেস্ট ক্যাপ হাতে পেয়েছিলেন নটরাজন। আর এই ক্যাপ তুলে দিয়েছিলেন ভারতীয় দলের বােলিং কোচ ভরত অরুণ।