নজির গড়লেন ক্রিশ্চিয়ানাে রােনাল্ডাে, বন্ধুত্বপূর্ণ ম্যাচে পর্তুগাল ফুটবলারদের ঝড়

গােলও করলেন, গােল করালেন, অসাধারণ খেলে সকলের দৃষ্টি আকর্ষণ করলেন ক্রিশ্চিয়ানাে রােনাল্ডাে। খেলার শেষে তার নামের পাশে লেখা থাকল একটি গােল।

Written by SNS lisbon | November 13, 2020 2:05 pm

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (File Pholto: Xinhua/Ye Pingfan/IANS)

গােলও করলেন, গােল করালেন, অসাধারণ খেলে সকলের দৃষ্টি আকর্ষণ করলেন ক্রিশ্চিয়ানাে রােনাল্ডাে। খেলার শেষে তার নামের পাশে লেখা থাকল একটি গােল। তবে আরাে একটি গােল করতে পারতেন কিন্তু তা হয়নি। সে যাইহােক ওদিকে নজর নেই। আসলে শটটি লক্ষ্যভ্রষ্ট হয়ে গিয়েছিল।

রােনাল্ডাে একটি গােল করলেও, তার সতীর্থদের দাপটে বন্ধুত্বপূর্ণ ম্যাচে অ্যান্ডােরাকে (০-৭) গােলে পরাজিত করল পর্তুগাল। খেলা শুরুর আট মিনিট থেকে পর্তুগালের গােলের উৎসব শুরু হয়, এবং তা শেষ হয় ম্যাচ শেষ হওয়ার দু’মিনিট আগে। পাশাপাশি এই জয়ের সঙ্গে নতুন মাইলফলক স্পর্শ করলেন রােনাল্ডাে।

দেশের হয়ে শততম ম্যাচ জিতলেন তিনি। এছাড়া ম্যাচে একটি গােল করেন তাও হেডে, এবং এটি রােনাল্ডাের আন্তর্জাতিক আসরে ১০২ তম গােল। আন্তর্জাতিক আসরে সর্বাধিক গােল করার দৌড়ে আর মাত্র আটটি গােল দূরে রয়েছেন রোনাল্ডাে।

তবে করােনাকে প্রতিরােধ করার পর গােল পেয়েই যাচ্ছেন রােনাল্ডাে সেখানে আগামিদিনে দেশের জার্সি গায়ে খেলতে নেমে তিনি আরাে গােল করে রেকর্ডটি নিজের নামের পাশে লিখিয়ে নেবে খুব শীঘ্রই তা এখনই বলাবলি করতে শুরু করে দিয়েছেন সিআরসেভেনের ভক্তরা।