জটিলতা বাড়ল ব্রিসবেন টেস্টে

ব্রিসবেনের গাব্বায় আদৌ চতুর্থ টেস্ট অনুষ্ঠিত হবে কিনা তা নিয়ে আগাম সংশয় তৈরি হয়েছিল।করােনা পরিস্থিতি খারাপ থাকার জন্য অস্ট্রেলিয়া সরকার জানায়।

Written by SNS Brisbane | January 9, 2021 8:48 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

ব্রিসবেনের গাব্বায় আদৌ চতুর্থ টেস্ট অনুষ্ঠিত হবে কিনা তা নিয়ে আগাম সংশয় তৈরি হয়েছিল। কারণ ওখানে করােনা পরিস্থিতি খারাপ থাকার জন্য অস্ট্রেলিয়া সরকারের পক্ষ থেকে জানানাে হয়েছিল দু’দলের ক্রিকেটারদের কঠোর নিয়মনীতি পালন করে কোয়ারেন্টাইনে থাকতে হবে। আর সেখানেই বিপত্তি দেখা গিয়েছিল, রাহানেরা বলেছিল আমরা এত কঠোর নিয়ম পালন করতে পারব না।

সেখান বিসিসিআইও খােলাখুলি চিঠি দিয়েছে , যে দলের ক্রিকেটাররা এই নিম পালন করতে পারবে না৷ রাহানেদের বক্তব্য মতন সবকিছু ঠিক হয়ে গেছে তখন কেন এত নিয়ম কানুন পালন। সেখানে বিসিসিআই ভারতীয় ক্রিকেটারদের পাশে দাঁড়িয়েছিল। এরপর ক্রিকেট অস্ট্রেলিয়া এবং অস্ট্রেলিয়া সরকার এই ব্যাপারে কি সিদ্ধান্ত নেয় সেটাই দেখার বিষয়।

এদিকে ন্যায় ওটস হওয়া নিয়ে আরাে চিন্তা বাড়ল শুক্রবার। তিনদিনের লকডাউন জারি করল একর সরকার। এর ফলে গাব্বায় সিরিজের শেষ টেস্ট আয়ােজন নিয়ে সমস্যায় পড়তে হল ক্রিকেট অস্ট্রেলিয়াকে।

তবে মেলবাের্ন ও সিডনিকে আগাম প্রস্তুত রাখা হয়েছিল এই কথা হবে। তবে এখনও গাব্বায় টেস্ট হবে কি নতুন করে জাকডাউন হওয়ায় সেটা নিয়ে আবারও প্রশ্ন উঠে গেল।