কোচ ইয়ান লয়ের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযােগ

ক্লাবের সচিব ওয়াসিম আক্ৰম লিখিতভাবে জানিয়েছেন, কোচ ইয়ান ল এবং মিনার্ভা অ্যাকাডেমির কর্ণধার রঞ্জিত বাজাজের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযােগ করা হয়েছে।

Written by SNS Kolkata | October 14, 2020 4:07 pm

ইয়ান ল(ছবি-টুইটার@YanLawOfficial) রঞ্জিত বাজাজ (ছবি-টুইটার@THE_RanjitBajaj)

ক্লাব বিরােধী কাজকর্মের জন্যে মহমেডান স্পাের্টিং ক্লাবের প্রধান কোচ ইয়ান ল- কে বরখাস্ত করা হয় আইলিগ দ্বিতীয় ডিভিশনের দ্বিতীয় ম্যাচ শেষে। মঙ্গলবার মহমেডান স্পাের্টিং ক্লাবের সচিব ওয়াসিম আক্ৰম লিখিতভাবে জানিয়েছেন, কোচ ইয়ান ল এবং মিনার্ভা অ্যাকাডেমির কর্ণধার রঞ্জিত বাজাজের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযােগ করা হয়েছে।

ক্লাবের ঐতিহ্য এবং সুনামের উপর আঘাত হেনেছেন কোচ। তিনি নিজের ইচ্ছামত দলগঠনে কোনও কোনও খেলােয়াড়দের প্রতি পক্ষপাতিত্ব করতেন। এমন কী গত মরশুমে আইলিগে ফুটবলের মিনার্ভা পাঞ্জাব দলের কর্ণধার রঞ্জিত বাজাজকে হােটেলে নিজের ঘরে নিয়ে গােপন পরামর্শ করেন। কোচকে অনুরােধ করেও পুরনাে ক্লাবের কর্ণধারের সঙ্গে সম্পর্ক ছাড়ানাে যায়নি।

বেশ কিছু অন্যায় কাজ করে ক্লাবের সুনাম নষ্ট করার চেষ্টা করেছেন । ক্লাব ম্যানেজমেন্টের অনুরােঘকে উপেক্ষা করে নিজের মত কাজ করেছেন শুধু তাই নয় ক্লাবের লােগাে ব্যবহার করেছেন নিজস্ব ফেসবুকে। এইসব কাজ বিশ্বাস যােগ্যতায় ফাটল ধরিয়েছেন।

তাই শেষ পর্যন্ত আইনের পথে যাওয়া ছাড়া কোনও পথ ছিল না। ব্যাপারটা তদন্ত সাপেক্ষে পুলিশ প্রশাসনের দ্বারস্থ হতে হয়েছে।