ম্যাড ম্যাক্সিকে নিয়ে বাজি ধরলেন অজি অধিনায়ক ফিঞ্চ

ম্যাক্সওয়েল দারুণ ছন্দে রয়েছে। আশা করি ও আমাদের ফাইনালে নিয়ে যেতে সাহায্য করবে আর পারফরমেন্সের উপর ভর করে আমরা আরও ভালো খেলা মেলে ধরব ভবিষ্যতে।

Written by SNS Dubai | October 8, 2021 6:17 pm

অস্ট্রেলিয়া দলের অধিনায়ক অ্যারোন ফিঞ্চ। (Photo by Paul ELLIS / AFP)

পাঞ্জাব কিংস ছাড়ার পর এখন ম্যাড ম্যাক্সি আবারও পুরানো ছন্দে ফিরে এসেছে তাঁর নতুন দল আরসিবিতে যোগ দিয়ে। তাই তো এখন ম্যাড ম্যাক্সিকে নিয়ে বাজি ধরছে আরসিবি দল থেকে শুরু করে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

আইপিএলের আসরে ম্যাক্সওয়েল যে ফর্মে রয়েছেন সেখানে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে তিনি দলের হয়ে মুখ্য ভূমিকা পালন করতে চলেছেন সেটা নিশ্চিতভাবে মনে করছেন অজি অধিনায়ক।

তিনি বলেন, দারুণ ফর্মের মধ্যে রয়েছে ম্যাক্সি। আমরা তো ওর থেকে এই ধরনের পারফরমেন্সই সবসময় আশা করি। দলের ক্রিকেটাররা সবসময় ভালো পারফরমেন্স করে নিজেদের সেরা খেলাটা মেলে ধরুক এটাই আমরা চাই।

আর ম্যাক্সওয়েলের এই ছন্দটা যদি ও ধারাবাহিকভাবে বিশ্বকাপের আসরে মেলে ধরতে পারে তাহলে আমাদের জয় নিশ্চিত সেটা আমি নিশ্চিতভাবে বলে দিতে পারি। এদিকে আরসিবির কোচও ম্যাক্সওয়েলের ফর্ম নিয়ে আপ্লুত।

তিনি বলেন, ম্যাক্সওয়েল দারুণ ছন্দে রয়েছে। আশা করি ও আমাদের ফাইনালে নিয়ে যেতে সাহায্য করবে আর পারফরমেন্সের উপর ভর করে আমরা আরও ভালো খেলা মেলে ধরব ভবিষ্যতে।