অশ্বিন প্রথম একাদশে জায়গা পাবে তাে!

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে অপ্রত্যাশিতভাবে দলে ডাকা হয়েছে রবিচন্দ্রন অশ্বিনকে। তিনি নিজেও হয়তাে ভাবতে পারেননি তাকে দলে ডাকা হবে।

Written by SNS Delhi | September 17, 2021 9:20 pm

সুনীল গাভাসকার (Photo: IANS)

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে অপ্রত্যাশিতভাবে দলে ডাকা হয়েছে রবিচন্দ্রন অশ্বিনকে। তিনি নিজেও হয়তাে ভাবতে পারেননি তাকে দলে ডাকা হবে। কিন্তু নির্বাচকরা তার অভিজ্ঞতার কথা ভেবেই পনেরােজনের দলে ডেকেছেন।

এই জায়গায় দাঁড়িয়ে সুনীল গাভাসকার আগেই বলেছিলেন, অশ্বিনকে দলে জায়গা করে দেওয়ার সিদ্ধান্তটা একেবারে সঠিক। কিন্তু তিনি প্রথম একাদশে জায়গা পাবেন তাে, নাকি তার জায়গা হবে রিজার্ভ বেঞ্চ। এই জায়গায় দাঁড়িয়ে আবারও ঘুরে ফিরে প্রাক্তন ভারতীয় অধিনায়ক আবারও এই প্রশ্নটা আরও একার করলেন।

অশ্বিনকে দলে নেওয়া হয়েছে ঠিকই কিন্তু আমার তাে মনে হচ্ছে না তাকে প্রথম একাদশে জায়গা করে দেওয়া হবে বলে। কারণ টি টোয়েন্টি তরুণদের খেলা। সেখানে আমাদের দলে অনেক তরুণ ক্রিকেটার রয়েছে। তাই অশ্বিনের জায়গা পাওয়া নিশ্চিত নয়।

তবে অশ্বিনকে যখন দলে ডাকা হয়েছে ওঁকে কিছু ম্যাচ খেলানাে উচিত। একেবারে দলের বাইরে বসিয়ে রাখা ঠিক হবে না, এমন কথাও বলেন সানি। এদিকে গাভাসকার ফাউন্ডেশনেও তৈরি হতে পারেন সিন্ধু, নীরজরা।

ইন্ডাের অ্যাকাডেমির জায়গায় বিবিধ সুবিধাযুক্ত স্পাের্টস কমপ্লেক্স তৈরি হবে সুনীল গাভাসকার ফাউন্ডেশন। তার অনুমতি দিল মহারাষ্ট্র সরকার। সব ধরনের সুবিধা থাকবে এখানে। আগামী তিন বছরের মধ্যে এই ফাউন্ডেশনের কাজ শেষ করা হবে জানানাে হয়েছে।