চ্যালেঞ্জ নিয়ে জয় তুলে নিতে সব সময় ভালো লাগে: জসপ্রীত বুমরা

ভারতীয় বােলার জসপ্রীত বুমরা।অস্ট্রেলিয়া সফরের জন্য প্রস্তুতি নিচ্ছে ভারতীয় ক্রিকেটাররা।কারন টেস্ট ক্রিকেটে এই দুই বােলারকে নিয়মিত খেলা চালিয়ে যেতে হবে।

Written by SNS Sydney | November 24, 2020 2:58 pm

যশপ্রীত বুমরা (Photo by Randy Brooks / AFP)

চ্যালেঞ্জটা সবসময় নিয়ে ভালাে পারফরমেন্স করে যাওয়াটাই হচ্ছে আমার প্রধান লক্ষ্য। আর শক্তিশালী দলের বিরুদ্ধে যখন নিজের সেরা খেলাটা মেলে ধরে জয় তুলে নেওয়া যায় তখন আরাে বেশি করে ভালাে লাগে, ‘এমন কথাই জানালেন ভারতীয় পেস বােলার জসপ্রীত বুমরা। আসন্ন অস্ট্রেলিয়া সফরের জন্য ভালাে করে প্রস্তুতি নিচ্ছে ভারতীয় ক্রিকেটাররা।

কিন্তু লম্বাএকটা সিরিজে একটানা সামি-বুমরাদের খেলানাে হবে না। তাদের একটা ম্যাচে খেলিয়ে একটা ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে এমন কথাই বলছেন।

কারন টেস্ট ক্রিকেটে এই দুই বােলারকে নিয়মিত খেলা চালিয়ে যেতে হবে সেই পরিকল্পনাটা মাথায় এই দুই বােলারকে ঘুরিয়ে ফিরিয়ে খেলানাের চিন্তা ভাবনা করছেন ভারতীয় কোচ রবি শাস্ত্রী ও বােলিং কোচ ভরত অরুণ।

‘অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজটা সবসময়ই চ্যালেঞ্জিং হয়। খুব ভালাে লাগে এই সিরিজটা খেলতে। কারণ যত বেশি চ্যালেঞ্জ নিয়ে জয় তুলে নেওয়া যায় সেটা সবসময় ভালাে লাগে। আর অস্ট্রেলিয়ার সঙ্গে সবসময় একটা কঠিন লড়াই হয়। সেই লড়াইটা উপভােগ করতে আমার খুব ভালাে লাগে। আর সেখানে যদি পারফমেন্স করে দেখিয়ে নিজের সেরা খেলাটা মেলে ধরে দলের জন্য কিছু করে দেখাতে পারি তা হলে মজাটা আরাে বেড়ে যায়। সত্যি বলতে কি শক্তিশালী, দলের ক্রিদ্ধে নিজের সেরা খেলাটা মেলে ধরা এবং কঠিন লড়াইয়ে জয় হাশিল করে নেওয়াটা সবসময় উপভােগ্য।

আশা করছি আসন্ন সিরিজে সেই উপভােগটা অনুভব করতে পারব এবং দলের হয়ে সেরা খেলাটা মেলে ধারে কাজের কাজটা করে। দেখাতে পারব, এমন কথাই জানালেন ভারতীয় পেস বােলার জসপ্রীত বুমরা।