বাংলার পুলিশে আস্থা নেই শুভেন্দুর

রবিবার পূর্ব মেদিনীপুর জেলার এগরায় নিহত এক বিজেপি কর্মীর বাড়িতে সমবেদনা জানাতে গিয়ে রাজ্য পুলিশের প্রতি অনাস্থা প্রকাশ শুভেন্দুর।

Written by SNS East Medinipur | August 9, 2021 5:12 pm

শুভেন্দু অধিকারী (File Photo: IANS)

বাংলার পুলিশের উপর আর ভরসা করা যাবে না। এইরকম অভিযােগ রাজ্যের বিরােধী দলনেতা শুভেন্দু অধিকারীর। রবিবার পূর্ব মেদিনীপুর জেলার এগরায় নিহত এক বিজেপি কর্মীর বাড়িতে সমবেদনা জানাতে গিয়ে রাজ্য পুলিশের প্রতি অনাস্থা প্রকাশ শুভেন্দুর।

নিহত বিজেপি কর্মী খুনের মামলাটি কলকাতা হাইকোর্টের বৃহত্তর বেঞ্চে বিচারাধীন ভােট পরবর্তী হিংসা মামলায় যুক্ত করার দাবি তুলেছেন শুভেন্দু। তপন খাটুয়া খুনে পুলিশি নিস্ক্রিয়তা নিয়ে সরব তিনি।

শুভেন্দু বলেন, “আমাদের এই নেতা নিখোঁজ থাকার পর তার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। ৮ দিন পর অভিযােগ নিয়েছে পুলিশ। এখনও কেউ গ্রেফতার হয়নি। পাশাপাশি গত ২ মে এর পর থেকে ৫০ জন বিজেপি কর্মী খুন হয়েছে বলে দাবি শুভেন্দুর।

এদিন আর্থিক সাহায্য করেন নিহিত বিজেপি কর্মীর পরিবারকে। যদিও নিহতের পরিবারের তরফে সিবিআই তদন্ত চাওয়া হয়েছে বিরােধী দলনেতার কাছে। পূর্ব মেদিনীপুর জেলার এগরা ২ নং পঞ্চায়েত সমিতির কসবা গ্রামপঞ্চায়েতের হরিচক গ্রামে গত ৩ আগস্ট নিখোঁজ ছিলেন তপন খাটুয়া নামে বিজেপি কর্মী। পরে বাড়ির কাছেই রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।