মুকুল রায়ের বাড়িতে রাজীব

এবার মুকুল রায়ের বাড়িতে গেলেন রাজীব বন্দ্যোপাধ্যায়।মঙ্গলবার মুকুল রায়ের স্ত্রী প্রয়াত হন।আর মুকুল রায়ের বীজপুরের বাড়িতে যান রাজীব বন্দ্যোপাধ্যায়।

Written by SNS Kolkata | July 8, 2021 4:57 pm

মুকুল রায় (Photo: IANS)

এবার মুকুল রায়ের বাড়িতে গেলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার মুকুল রায়ের স্ত্রী প্রয়াত হন। আর বুধবার মুকুল রায়ের বীজপুরের বাড়িতে যান রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজীব বন্দ্যোপাধ্যায় জানান, তিনি শােকার্ত পরিবারের পাশে দাঁড়াতে মুকুল রায়ের বাড়িতে এসেছেন।

যদিও রাজনৈতিক মহল এই সাক্ষাৎকে একেবারে অরাজনৈতিক বলে মানতে নারাজ। কারণ বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পর থেকে অনেকটাই। ‘বেসুরাে ছিলেন রাজীব। তাঁর একাধিক ফেসবুক পােস্ট ও মন্তব্য জল্পনাকে উসকে দিচ্ছিল।

সম্প্রতি রাজীব দেখা করেন কুনাল ঘােষের সঙ্গেও। এছাড়াও বিজেপির বিভিন্ন কর্মসূচিতেও রাজীবকে সম্প্রতি দেখা যায়নি। তাই এই পরিস্থিতিতে মুকুল রায়ের বাড়িতে তার দেখা করতে যাওয়া যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

বুধবার তৃণমূলের বহু নেতা কর্মীরাই মুকুল রায়ের বাড়িতে যান। তাদের সঙ্গেই রাজীবকেও দেখা যায় মুকুল রায়ের বাড়িতে। এদিন রাজীবের সঙ্গে দেখা গিয়েছে সুনীল সিংকেও। যদিও রাজীব বন্দ্যোপাধ্যায় এবিষয়ে বলেন, বহুদিন ধরে মুকুল রায়ের সঙ্গে আমার পরিচয়।

তার স্ত্রীর সঙ্গেও বহুবার সাক্ষাৎ হয়েছে। কলকাতার হাসপাতালে যখন ভর্তি ছিলেন তখনও দু-একবার গিয়েছি। আজ উনি মারা গিয়েছেন। এটা অত্যন্ত বেদনাদায়ক। আমি শােকার্ত পরিবারের পাশে দাঁড়াতে এসেছি।

রাজীব জানান তার সঙ্গে মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়ের সঙ্গেও কথা হয়েছে। তবে মাতৃবিয়ােগ হওয়ার কারণে খুব সাধারণ দু-একটা কথা ছাড়া কিছুই হয়নি বলেই জানিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। চেন্নাইয়ের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভােরে মৃত্যু হয় কৃষ্ণা দেবীর।