রাহুলের বাড়িতে প্রশান্ত কিশােরের বৈঠকে হাজির প্রিয়াঙ্কাও

দিল্লিতে ভােট কুশলী প্রশান্ত কিশােরের সঙ্গে রাহুল গান্ধির বৈঠক হল। মঙ্গলবারের এই বৈঠক নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

Written by SNS Delhi | July 15, 2021 1:07 am

প্রিয়াঙ্কা গান্ধি, রাহুল গান্ধি এবং প্রশান্ত কিশাের (Photo:SNS)

দিল্লিতে ভােট কুশলী প্রশান্ত কিশােরের সঙ্গে রাহুল গান্ধির বৈঠক হল। মঙ্গলবারের এই বৈঠক নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। বিশেষত, পাঞ্জাব, উত্তরপ্রদেশে বিধানসভা ভােটের আগে এই বৈঠক নতুন কোনও ইঙ্গিত দিচ্ছে বলেও মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

বৈঠকে উপস্থিত ছিলেন কংগ্রেস নেত্রী সােনিয়া গান্ধিও। বেশ কিছুক্ষণ তাঁদের মধ্যে কথা হয়। ছিলেন শীর্ষনেতা কেসি বেনুগােপালও, রাহুল-প্রিয়াঙ্কা-পিকের বৈঠকে ছিলেন পাঞ্জাবে কংগ্রেসের পর্যবেক্ষক হরিশ রাওয়াতও। রাহুল গান্ধির বাসভবনেই এই বৈঠক হয়।

উল্লেখ্য, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং সম্প্রতি প্রশান্ত কিশােরকে ভােটকুশলী হিসেবে নিযুক্ত করেছেন। প্রশান্ত কিশােরকে ঘিরে জল্পনা যেন থামছেই না। কয়েকদিনের ব্যবধানেই সম্প্রতি এনসিপি নেতা শরদ পাওয়ারের সঙ্গে দু’বার পিকের সাক্ষাৎ ঘিরে জল্পনা ক্রমশ জোরালাে হয়ে ওঠে।

‘মিশন ২০২৪’ নিয়ে চর্চার আবহে পাওয়ারের সঙ্গে পিকের বৈঠককে ঘিরে জোর চর্চা শুরু হয় রাজনীতিতে। গত ১১ জুন শরদ পাওয়ারের মুম্বইয়ের বাসভবনে তাঁরা বৈঠক করেন। পিকে-পাওয়ারের দ্বিতীয় সাক্ষাৎ হয় দিল্লিতে। এবার কি তাহলে মিশন ২০২৪?