মন্ত্রী নয়, তাই আগের মত পাশে দাঁড়াতে পারবাে না: শুভেন্দু

গত বছর আমফানের সময় যেভাবে তৎকালীন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী ক্ষতিগ্রস্ত নন্দীগ্রামের পাশে উজাড় করে থেকেছিলেন, এবার তা হচ্ছে না।

Written by SNS Nandigram | May 26, 2021 4:09 pm

শুভেন্দু অধিকারী (File Photo: IANS)

ব্যবধানের সময়সীমা মাত্র এক বছর। গত বছর আমফানের সময় যেভাবে তৎকালীন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী ক্ষতিগ্রস্ত নন্দীগ্রামের পাশে উজাড় করে থেকেছিলেন, এবার তা হচ্ছে না। কেননা রাজনীতির মাঠে এখন তিনি শাসক বিরােধী বিজেপি দলের অন্যতম মুখ।

তবে স্থানীয় বিধায়ক হিসাবে তিনি বৃষ্টির দিনে ছাতা হাতে বিভিন্ন প্রান্তে ছুটে বেড়িয়েছেন আজ। সাধ্যমতাে পাশে থাকবার আশ্বাসও দিচ্ছেন তিনি। তবে মন্ত্রীত্বে থেকে গত বছর যেভাবে আমফানে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছিলেন, এবার তা সম্ভব নয় গেরুয়া বিধায়ক হিসাবে।

তাই এদিন ভিডিও বার্তায় নন্দীগ্রামের বিধায়ক জানিয়েছেন, মন্ত্রী নই, আগেকার মত কাজ করতে পারব না। সরকার, আবহাওয়া দফতরের তরফে যেরকম সর্তকতা দেওয়া হয়েছে, তা মেনে চলুন।

তবে বিজেপি নেতা কর্মীরা সাধ্যমতাে পাশে থাকবে বলে জানান শুভেন্দু। গত বছর আমফানে নন্দীগ্রামে ১০ থেকে ১২ হাজার বাড়ি ভেঙেছিল। টানা ১৫ দিন বিদ্যুৎ ছিল না, ছিল না পানীয় জল।

এবার ইয়াস নামে প্রাকৃতিক দুর্যোগ বুধবার আছড়ে পড়ার কথা সমুদ্র উপকূলীয় জেলা পূর্ব মেদিনীপুরে। সেখানে স্থানীয় বিধায়ক হিসাবে তিনি আগেকার মত কাজ করতে পারবেন না তা আগেভাগেই জানিয়ে দিলেন শুভেন্দু অধিকারী।