সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে কালো পতাকা যুব কংগ্রেসের

লালবাগে লকেট চট্টোপাধ্যায়কে কালাে পতাকা দেখায় যুব কংগ্রেসের নেতা কর্মীরা। সেই সঙ্গে ছিল গাে ব্যাক লকেট চ্যাটার্জি , লকেট তুমি দূর হটো

Written by SNS Berhampore | October 5, 2020 6:08 pm

লকেট চট্টোপাধ্যায় (Photo: IANS)

কৃষি বিলের সমর্থনে রবিবার মুর্শিদাবাদের লালবাগ নাকুড়তলা এবং বহরমপুরে দুটি সভা করেন বিজেপি সাংসদ তথা রাজ্য সাধারণ সম্পাদিকা লকেট চট্টোপাধ্যায়। বহরমপুর টেক্সটাইল কলেজ মােড়ে সভা এবং সাংবাদিক বৈঠক করার আগে বিজেপি কর্মী সমর্থকদের মিছিলে তিনি সামিল হন হুডখােলা জিপে। খাগড়া ভৈরবতলা মােড় – থেকে কয়েক কিমি এলাকা মিছিলটি পরিক্রমা করে । এই মিছিলে কয়েক হাজার কর্মী সমর্থক সামিল হন।

তবে এদিন লালবাগে লকেট চট্টোপাধ্যায়কে কালাে পতাকা দেখায় যুব কংগ্রেসের নেতা কর্মীরা। সেই সঙ্গে ছিল গাে ব্যাক লকেট চ্যাটার্জি , লকেট তুমি দুর হটো , উত্তর প্রদেশের ধর্ষণ কাণ্ডে অপরাধীদের শাস্তি চাই ইত্যাদি শ্লোগান। পাশাপাশি অধীর চৌধুরী জিন্দাবাদ শ্লোগানও দেন যুব কংগ্রেস নেতা কর্মীরা।

তাকে কালাে পতাকা দেখানাে নিয়ে পাল্টা মুখ খােলেন লকেট চট্টোপাধ্যায়। বহরমপুরে সাংবাদিক বৈঠকে তাকে এ নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ওরা যত কালাে পতাকা দেখাবে তত নিশ্চিহ্ন হয়ে যাবে।

ওরা বুঝতে পারছে আগামী দিনে বিজেপির পতাকা ধরতে হবে, তাই শেষবারের মতাে কালাে পতাকা ধরে নিচ্ছে। একটি কথা আছে প্রদীপ যখন নিভে যায় তখন দপদপ করে জ্বলে ওঠে। ঠিক সেইভাবেই এরা নিভে যাওয়ার আগে জ্বলে উঠছে।

কারণ ওদের নেভার সময় হয়ে এদিকে এদিন বহরমপুরে সাংবাদিক বৈঠকে কংগ্রেস, অধীর চৌধুরী এবং রাজ্য সরকার ও রাজ্যের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন বিজেপি সাংসদ। লকেট চট্টোপাধ্যায় এদিন এক প্রশ্নের উত্তরে বলেন , পশ্চিমবঙ্গ থেকে কংগ্রেস নিশ্চিহ্ন হয়ে যাবে। তাদের আর কিছু থাকবে না।

আগামীদিন মুর্শিদাবাদে পদ্মফুল ফুটবে । ভারতীয় জনতা পার্টির সরকার ক্ষমতায় আসবে।