টুইট যুদ্ধে কুণালকে লকেট জানালেন ‘ভবানীপুরে যেন মমতা না হারেন!’

টুইটারে কুণাল বনাম লকেটের পােস্ট নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। এদিন সকালে তৃণমূল মুখপাত্র কুণাল ঘােষ পােস্ট করে থাকেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে।

Written by SNS Kolkata | September 28, 2021 7:37 pm

লকেট চট্টোপাধ্যায় (Photo: IANS)

সােমবার টুইটারে কুণাল বনাম লকেটের পােস্ট নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। এদিন সকালে তৃণমূল মুখপাত্র কুণাল ঘােষ পােস্ট করে থাকেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে।

তার প্রত্যুত্তরে লকেট পােস্ট করেন কুণালের পোস্ট মেনশন করে-ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায় যেন হেরে না যান, বিষয়টি আপনি ফোকাস করুন। তার আগে কুণাল ঘােষ টুইট করে লিখেছেন, ‘ভবানীপুরে প্রচারে না যাওয়ার জন্য ‘স্টার’ ক্যাম্পের লকেট চট্টোপাধ্যায়কে ধন্যবাদ ও অভিনন্দন।

বিজেপি অনেক বার অনুরােধ করা সত্ত্বেও আপনি প্রচারে যাননি। আপনি যেখানেই থাকুন বন্ধু হিসাবে আপনার সাফল্য কামনা করছি’। কুণালের কথায়, দুনিয়াটা খুবই ছােট। আশাকরি সেই দিনটা ফিরে আসবে, যেদিন আপনি রাজনৈতিক ইনিংস শুরু করেছিলেন।

অনেকে দাবি করেন, কুণালের পৌরােহিত্যেই রাজনীতিতে এসেছিলেন অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়। কুণালই লকেটকে নিয়ে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। তার তৃণমূল থেকে শুরু লকেটের রাজনৈতিক কেরিয়ার পরে বিজেপিতে যােগ দেন লকেট।

তার পর তাঁর যােগ্যতা দিয়েই বিজেপির অভ্যন্তরীণ রাজনীতিতে উত্থান হয়েছে লকেটের। এমনকি অভিনয় জগতে রূপা গঙ্গোপাধ্যায়ের ওজন লকেটের তুলনায় বেশি হলেও, বিজেপির অভ্যন্তরীণ রসায়নে তা উল্টে গেছে।

বিজেপির মহিলা মাের্চার সভানেত্রী হয়েছিলেন লকেট। পরে উনিশের ভােটে হুগলি লােকসভা কেন্দ্র থেকে জিতেছেন। তবে কুণালের এই টুইট ফের জল্পনা উস্কে দিয়েছে। তবে কি বাবুল সুপ্রিয়র মতাে লকেট চট্টোপাধ্যায়ও তৃণমুলে যােগ দিতে পারেন!

লকেটকে নিয়ে এই জল্পনা গত প্রায় পক্ষকাল ধরে চলছে। মাঝে এমনও রটে গিয়েছিল যে লকেট নাকি কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। পরে অবশ্য লকেট সে কথা অস্বীকার করেন।

বলেন, এ সব গাঁজাখুরি গল্প। এদিনও কুণালের জল্পনায় কিছু জল ঢেলেছেন লকেট। তবে পর্যবেক্ষকদের অনেকের মতে, লকেটের এই টুইটে জল্পনার পুরাে মেঘ কেটে গেল, তা এখনই বলা যাবে না। বরং ঘটনা নতুন মােড় নিতেও পারে। কি ঘটবে তা সময়ই বলবে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।