হিন্দিভাষীদের নিয়ে প্রথম সম্মেলনে ‘খেলা ঔর হােগা’ বলে সুর চড়ালেন অনুব্রত

একদা যারা কথা বলতেন চড়া সুর ও মেজাজে, এখন তারা অনেক নম্র।বােলপুরের গীতাঞ্জলি সংস্কৃতি অঙ্গনে দেখা গেল বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলকে।

Written by Khairul Anam Bolpur | February 24, 2021 3:53 pm

অনুব্রত মণ্ডল (File Photo: Indrajit Roy/IANS)

ভােট আসতেই নানারূপে দেখা যাচ্ছে রাজনৈতিক ব্যক্তিত্বদের। একদা যারা কথা বলতেন চড়া সুর ও মেজাজে, এখন তারা অনেক নম্র। সে ভাবেই ২৩ ফেব্রুয়ারি বােলপুরের গীতাঞ্জলি সংস্কৃতি অঙ্গনে দেখা গেল বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলকে।

এদিন গীতাঞ্জলি সংস্কৃতি অঙ্গনে এই প্রথম হিন্দিভাষীদের নিয়ে জেলা তৃণমূল কংগ্রেস এবং তিনি সম্মেলন করছেন বলে জানিয়ে অনুব্রত মণ্ডল গলার সুর নরম রেখে বলেন, অন্য কোথাও হয়েছে কী না জানি না।

তবে, হিন্দিভাষীদের নিয়ে তিনি এই প্রথম সম্মেলন করছেন। আমরা যদি কোনও ভুল করে থাকি তাহলে আপনারা আমাদের ক্ষমা করে ভােটটা দিবেন। কারণ, এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের ভােট।

দলীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে সিবিআই-এর জিজ্ঞাসাবাদের প্রসঙ্গের কথা উল্লেখ করে তিনি বলেন, ভােট এলে সিবিআই, ইডি, এনআই এসব করে থাকে। ওতে কিস্যু যায় আসে না। সিবিআই যাকে খুশি নােটিশ করুক। আমাকে ডাকলে আমিও যাব। সেইসাথে তিনি রাজনীতির ময়দানে বহু চর্চিত ‘খেলা হবে’ কথার উল্লেখ করে হিন্দিতে বলেন খেলা ঔর হােগা।