বিশ্বভারতীতে অচলাবস্থা নিয়ে মুখ্যমন্ত্রীকেই দায়ী করলেন দিলীপ

সিবিআই এর হাতে তদন্ত ভারের দায়িত্ব গেছে তৃণমূলের কেউ কেউ বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছেন। তদন্তের গতি যত বাড়বে তাদের ততাে চাঞ্চল্য হতে দেখা যাবে।

Written by SNS Kolkata | September 4, 2021 3:12 pm

দিলীপ ঘোষ (File Photo: IANS)

বিশ্বভারতীর অচলাবস্থা নিয়ে একপ্রকার মুখ্যমন্ত্রীকেই দায়ী করল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ। শুক্রবার নিউটাউন ইকো পার্ক প্রাতঃভ্রমণ করতে এসে তিনি বলেন, এদিকে মুখ্যমন্ত্রী লড়ছেন বিশ্বভারতীর জন্য আমরা গর্বিত।

আর অন্যদিকে বিশ্বভারতীর মর্যাদা হানি হয় সেরকম ব্যবস্থা করছে তার দলের নেতাকর্মীরা। এর আগেও নেতারা জেসিবি দিয়ে দেয়াল ভেঙে জবরদস্তি করে জায়গা দখল করার চেষ্টাও করেছেন। আর এখন যখন সুচারু ভাবে চলছে সেখানে অচলাবস্থা পরিস্থিতি সৃষ্টি করার জন্য দলের কর্মীদের এগিয়ে দিয়েছেন।

মমতাসিন পার্টি যদি অব্যবস্থা তৈরি করে বিশৃঙ্খলা করতে চায়। স্বাভাবিক ভাবেই কে আটকাবে? সিট গঠন প্রসঙ্গে বলেন, সিট কি আদৌ তৈরি হয়েছে? তার ভবিষ্যত কি? আদালত যেভাবে বলেছেন সেভাবে তৈরি করতে হবে না হলে আদালত আছে। ভােট-পরবর্তী হিংসার সিবিআই তদন্ত প্রসঙ্গে বলেন, যারা অন্যায় অত্যাচার করেছে তাদের বিচারের সামনে আসতে হবে।

তৃণমূলের গুন্ডারা যেভাবে পার্টি চালাচ্ছে তাতে রাজ্যের মান মর্যাদা নষ্ট হচ্ছে। এখন যখন সিবিআই এর হাতে তদন্ত ভারের দায়িত্ব গেছে তৃণমূলের কেউ কেউ বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছেন। তদন্তের গতি যত বাড়বে তাদের ততাে চাঞ্চল্য হতে দেখা যাবে। ক্ষোভ বিক্ষোভ দেখিয়ে খুব একটা সুবিধা তারা করতে পারবে না।