দিগ্বিজয়, কমলনাথকে ‘চুন্নু মুন্নু’ বলে বিপাকে কৈলাস বিজয়বর্গীয়

কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহ এবং কমলনাথকে চুন্নু মুন্না, বলে কটাক্ষ করেছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।সতর্ক করল নির্বাচন কমিশন।

Written by SNS Bhopal | October 31, 2020 1:04 am

কৈলাশ বিজয়বর্গীয় (File Photo: IANS)

কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংহ এবং কমলনাথকে চুন্নু মুন্না, বলে কটাক্ষ করেছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। এবার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে তাকে সতর্ক করল নির্বাচন কমিশন।

আগামী ৩ নভেম্বর মধ্যপ্রদেশের বিধানসভার ২৮ টি কেন্দ্রে উপনির্বাচন। এই নির্বাচনের জন্য প্রচার চালাচ্ছে সমস্ত রাজনৈতিক দলগুলি। একে অপরের বিরুদ্ধে নির্বাচনী প্রচারে নিশানা করছে সকলেই। ১৪ অক্টোবর ইন্দোরে নির্বাচনের প্রচারের জন্য গিয়েছিলেন কৈলাস  বিজয়বর্গীয়। সেখানে গিয়ে তিনি বলেন, কংগ্রেসের এই দুই নেতা ‘চুন্নু মুন্নু’ ও ‘গদ্দার’।এই নিয়ে রীতিমত হইচই পড়ে যায় বাজনৈতিক মহলে।

এই মন্তব্যে পাল্টা সরব হয় কংগ্রেস। এমনকি নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় তারা। এরপর নির্বাচন বিধি ভঙ্গ করার জন্য কৈলাসের বিরুদ্ধে নােটিশ জারি করে নির্বাচন কমিশন। কমিশনের তরফ থেকে জানানাে হয়েছে, নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেছেন এই বিজেপি নেতা।

পাশাপাশি ভবিষ্যতে এই ধরনের মন্তব্য না করার জন্য কৈলাসকে পরামর্শ দিয়েছে নির্বাচন কমিশন। এদিকে কৈলাস বিজয়বর্গীয়া জানিয়েছেন, তিনি নির্বাচন কমিশনের প্রতি সম্পূর্ণ শ্রদ্ধা রাখেন এবং তাদের পরামর্শ মেনে চলবেন।