আরএসএসের কার্যকর্তাকে মারধরের অভিযােগ, লিলুয়া থানায় বিক্ষোভ

লিলুয়া থানায় আরএসএস কর্মীরা বিক্ষোভ দেখালাে।তাঁদের অভিযােগ, রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ আরএসএসের কার্যনির্বাহী কর্তা সঞ্জয় শর্মাকে বেধড়ক মারধর করা হয়েছে।

Written by SNS Liluah | July 28, 2021 5:27 pm

মঙ্গলবার দুপুরে হাওড়ার লিলুয়া থানায় আরএসএস কর্মীরা বিক্ষোভ দেখালাে। তাঁদের অভিযােগ, রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ আরএসএসের কার্যনির্বাহী কর্তা সঞ্জয় শর্মাকে বেধড়ক মারধর করা হয়েছে। ঘটনাটি ঘটে সােমবার রাতে হাওড়ার লিলুয়ায়। ঘটনার তীব্র নিন্দা করেছে আরএসএস।

জানা গিয়েছে, সােমবার রাতে হাওড়ার লিলুয়া থানা এলাকায় আরএসএসের ওই কার্যকর্তাকে বেধড়ক মারধরের অভিযােগ ওঠে দুষ্কৃতিদের বিরুদ্ধে। শুধু তাই নয়, তাঁকে অপহরণের চেষ্টাও করা হয় বলেও অভিযােগ। এরপর রাতের দিকে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

প্রথমে পুলিশ ঘটনার তদন্ত সেভাবে শুরু করেনি বলে অভিযােগ তুলেছে আরএসএস। মঙ্গলবার দুপুরে সংঘের কার্যকর্তারা হাওড়ায় লিলুয়া থানার সামনে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানান। তারা পােস্টার হাতে থানার সামনে বিক্ষোভ দেখান এবং ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেন।

জানা গেছে, আরএসএসের ওই কার্যকর্তাকে দুষ্কৃত তীরা গতকাল মারধর করে এবং তাকে মুচলেকা দিয়ে আরএসএস ছাড়ার হুমকি পর্যন্ত দেয়। উল্লেখ্য, রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙেঘর হাওড়া মহানগরের উত্তর পশ্চিম ভাগের (লিলুয়া এলাকা) কার্যাহ সঞ্জয় শর্মা আক্রান্ত হন।

এর প্রতিবাদে দোষীদের গ্রেফতারের দাবিতে আজ লিলুয়া থানায় রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচি ও দোষীদের গ্রেফতারের দাবি জানানাে হয়। আরএসএসের অভিযােগ, রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের পুরনাে কার্যকর্তা সঞ্জয় শর্মাকে খুন করার চেষ্টা করা হয়েছিল।

বলা হয়েছিল রাষ্ট্রীয় স্বয়ংসেক সংঘ ছেড়ে দেবেন এই মুচলেকা যদি না দেওয়া হয় তাহলে তাকে দেখে নেওয়া হবে। তাঁকে এরপর বেধড়ক মারধরও করা হয়। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে রাজনৈতিক প্রভাব দেখানাে হয়। সেখানে ভর্তি না নিয়ে শুধু চিকিৎসা করে ফিরিয়ে দেওয়া হয়।

এরপর থানায় এসে তাঁদের অভিযােগ এফআইআর হিসেবে নিতে বলা হয়েছিল। কিন্তু কাল রাতে সেই সহযােগিতা পাওয়া যায়নি। এ ব্যাপারে হাওড়া পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলা হয়েছে। সিপিকে পুরাে বিষয়টি জানানােও হয়েছে।