করোনা টিকা নিলেই জিততে পারেন টিভি-স্মার্টফোন

টিকাকরণের হার বাড়াতে অভিনব উদ্যোগ নিল ইম্ফলের পশ্চিম জেলা প্রশাসন। উত্তর ভারতের রাজ্য মণিপুরে করোনার টিকা নিলেই জিততে পারেন উপহার।

Written by SNS Imphal | October 18, 2021 7:30 pm

টিকাকরণের হার বাড়াতে অভিনব উদ্যোগ নিল ইম্ফলের পশ্চিম জেলা প্রশাসন। উত্তর ভারতের রাজ্য মণিপুরে করোনার টিকা নিলেই জিততে পারেন উপহার। রবিবার এমনই ঘোষণা করা হয়েছে প্রশাসনের তরফে।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, আগামী ২৪ অক্টোবর, ৩১ অক্টোবর এবং ৭ নভেম্বর মণিপুরের ইম্ফলের পশ্চিম জেলায় টিকাকরণের মেগা ক্যাম্প হতে চলেছে। সেই টিকাকরণে উৎসাহ দানের জন্য অভিনব ঘোষণা করা হয়েছে।

বলা হয়েছে, এই ক্যাম্প থেকে টিকা নিলেই মিলবে টেলিভিশন, মোবাইল সেট অথবা কম্বল। ইম্ফলের প্রশাসনের তরফে এমনটাই জানানো হয়েছে। এই কর্মসূচির নাম দেওয়া হয়েছে, ‘টিকা নিলেই মলিবে উপহার।’

সম্প্রতি ইম্ফলের পশ্চিম জেলার ডেপুটি কমিশনার টিএইচ কিরণকুমার একটি বিজ্ঞপ্তি জারি করেছেন। তাতে বলা হয়েছে, তিনটি মেগা ক্যাম্প থেকে যাঁরা টিকা নেবেন তারা উপহার জিতে নিতে পারেন। বলা হয়েছে, যাঁরা টিকা নেবেন তাঁদের মধ্যে লাকি ড্র করা হবে।

প্রথমে তিনজনের জন্য রয়েছে লোভনীয় পুরস্কার। প্রথমজন পাবেন টেলিভিশন, দ্বিতীয়জন পাবেন মোবাইল সেট এবং তৃতীয় পুরস্কার কম্বল। এছাড়াও ১০ জন পাবেন সান্ত্বনা পুরস্কারও।

কিরণকুমার আরও জানিয়েছেন, করোনার তৃতীয় ঢেউ আসার আগেই গোটা রাজ্যের টিকাকরণ সেরে ফেলাই আমাদের লক্ষ্য। মানুষকে টিকাকরণ শিবিরের দিকে টানতেই এই উদ্যোগ নিলাম।