আপনারা দেশের খেয়াল রাখছেন, আমরা আপনাদের খেয়াল রাখব : রাজনাথ সিং

লাদাখ সফরে গেলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।একদিকে জম্মুর বিমানঘাঁটিতে হামলা অন্যদিকে ভারত-চিন সীমান্তে পরিস্থিতি এখনও সম্পূর্ণ স্বাভাবিক নয়।

Written by SNS Delhi | June 28, 2021 4:18 am

রাজনাথ সিং (Photo:SNS)

তিনদিনের লাদাখ সফরে গেলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। একদিকে জম্মুর বিমানঘাঁটিতে হামলা অন্যদিকে ভারত-চিন সীমান্তে পরিস্থিতি এখনও সম্পূর্ণ স্বাভাবিক হয়নি। এমনই এক অবস্থায় রবিবার লাদাখে গেলেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী। তার লাদাখে পৌছানাের আগেই জম্মুতে বায়ুসেনার বিমানঘাঁটিতে বিকেলে ঘটনা ঘটে।

এই বিস্ফোরণ নিয়ে তিনি সেনাপ্রধানদের সঙ্গে কথা বলেন। এদিন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং লে তে পৌছে জওয়ানদের উদ্দেশ্যে বলেন, আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি সেনা, অবসরপ্রাপ্ত সেনাদের প্রতি তটা শ্রদ্ধাশীল তা বলার অপেক্ষা রাখে না।

গত তিরিশ-চল্লিশ বছর ধরে সেনাতে বিভিন্ন ধরনের সমস্যা ছিল সেইসব সমস্যার সমাধানে তিনি কার্যকরী পদক্ষেপ গ্রহণ করেছেন। ওয়ান র‍্যাঙ্ক, ওয়ান পেনশন সমস্যা ছিল। সেই দাবি তিনি পুশ করেছেন।

আমরা সকলেই যেভাবে দেশের নিরাপত্তার খেয়াল রাখছেন, তেমন ভাবে আপনাদের খেয়াল রাখাও আমাদের লক্ষ্য এবং কর্তব্য। আমাদের নও সমস্যা থাকলে হেল্প লাইনের ব্যবস্থা রয়েছে। সেই হেল্প লাইনে ফোন করে আপনার সমস্যার কথা জানাতে পারেন।